‘এ রাজ্যে ফের সূর্যোদয় হবে’আইন-শৃঙ্খলার , অবশেষে রাজ্যপাল বোসের বিরাট বার্তা শাহজাহান গ্রেফতারের পর

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : অবশেষে গ্রেফতার হয়েছে শেখ শাহজাহান। সন্দেশখালি থেকেই ধরা পড়েছে সেখানকার “বাঘ”। আর শাহজাহানের গ্রেফতারিতে খুশি রাজ্যপাল সিভি আনন্দ বোস। এ দিন মুম্বই থেকে ফিরে তিনি বলেন, “প্রত্যেকের জন্য এটা একটা শিক্ষা।”

উল্লেখ্য শাহজাহানের গ্রেফতারি নিয়ে আগেই সরব হয়েছিলেন রাজ্যপাল বসে বোস। এ দিন মুম্বই থেকে কলকাতায় ফিরে রাজ্যপাল সিভি আনন্দ বোস আরো বলেন, “আমি বলেছিলাম প্রত্যেক সুরঙ্গের শেষে আলো অপেক্ষা করে। এটাই হল গণতন্ত্র। আমরা অপেক্ষা করছিলাম। এটা প্রত্যেকের জন্যই একটা শিক্ষা। আশা করি বাংলায় আবার আইন-শৃঙ্খলার সূর্যোদয় হবে।”

প্রসঙ্গত, চলতি সপ্তাহের সোমবারই রাজ্যপাল সিভি আনন্দ বোস শাহজাহান ইস্যুতে রাজ্য সরকারকে কড়া বার্তা দিয়েছিলেন। যত তাড়াতাড়ি সম্ভব শাহজাহানকে গ্রেফতার করার নির্দেশ দেন তিনি। যদি গ্রেফতার না করা যায়, তবে আগামী ৭২ ঘণ্টার মধ্যে রাজ্যকে কারণ দর্শানোর কড়া নির্দেশও দেন তিনি।

এদিন বসিরহাটের মিনাখাঁ থেকে শাহজাহানের গ্রেফতারির পর সাংবাদিক বৈঠক করেন এডিজি দক্ষিণবঙ্গ। তিনি বলেন, “সংবাদ মাধ্যমে লাগাতার বলা হয়েছে পুলিশ ইচ্ছাকৃতভাবে শাহজাহানকে গ্রেফতার করছে না। আমি স্পষ্টত বলতে চাই এটা ভুল, অপপ্রচার। আইনি বাধ্যবাধকতা ছিল। দিন দুয়েক আগে যখন আদালত বলে গ্রেফতারির উপর কোনও বিধি নিষেধ নেই, তারপর জোর কদমে আমরা তল্লাশি চালাই।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *