মাদকের ব্যাপক রমরমা স্কুলের দুয়ারে! এক বড় চক্রের পর্দাফাঁস উত্তরপাড়ায় , অবশেষে গ্রেফতার ২

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : উত্তরপাড়ার মাখলা এলাকায় রয়েছে কয়েকটি স্কুল। আর প্রকাশ্যে চলছে গাঁজার কারবার।সহজেই গাঁজা পাওয়া যাওয়ায় অনেক নাবালক এই নেশার আশক্ত হয়ে পড়ছে। বাড়ছে অপরাধ মনস্কতা। অভিযোগ অভিভাবক তথা স্থানীয় বাসিন্দাদের। রীতিমতো ছোটো ছোটো প্যাকেট করে প্রকাশ্যে বিক্রি হচ্ছে নিষিদ্ধ গাঁজা। গাঁজার মতো মাদক কেনা বেচা নিষিদ্ধ জেনেও কারবার চলছে রমরমিয়ে চলছে বলে অভিযোগ। এবার বিষয়টি নিয়ে উদ্বিগ্ন প্রশাসনও।

উত্তরপাড়া পুরসভার উপ পুর প্রধান খোকন মন্ডল দাবি করেন, পুলিশি সক্রিয়তার প্রয়োজন রয়েছে। মানুষকে সচেতন হওয়ার পাশাপাশি পুলিশ টহল বাড়ানো অভিযুক্তদের চিহ্নিত করে ধরপাকড় করতে না পারলে এই অপরাধ ক্রমশ বাড়বে। তিনি বলেন, “মাখলায় পুলিশের একটা আউট পোস্ট প্রয়োজন। কারণ উত্তরপাড়া থানা থেকে পুলিশ আসতে বেশ কিছুটা সময় লাগে। রেল গেট থাকায় সমস্যা বাড়ে। মাখলায় পুলিশ থাকলে যে কোনও অপরাধ করতে ভয় পাবে দুষ্কৃতীরা।

উল্লেখ্য, মাখলায় বর্তমানে বহু মানুষের বাস। উত্তরপাড়া পুরসভার চেয়ারম্যান দিলীপ যাদব উপ পুর প্রধান খোকন মণ্ডল মাখলা থেকেই নির্বাচিত। এদিকে উত্তরপাড়া শহর তৃণমূল কংগ্রেসের সভাপতি ইন্দ্রজিৎ ঘোষও থাকেন মাখলায়। তিনিও কাউন্সিলর। অথচ অভিযোগ তাদেঁর এলাকাতেই মদ গাঁজার রমরমা কারবার চলছে বলে। চন্দননগর পুলিশের এক আধিকারিক এও জানান, মাদক বিক্রি চক্রের দুই জনকে গ্রেফতার করা হয়েছে। ধৃতদের নাম বুড়ো মারিয়া ও সঞ্জয় মুরাও। দু’জনেই মূলত মাখলার বাসিন্দা।এলাকায় বাড়ানো হয়েছে পুলিশ টহলও ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *