ওমর আবদুল্লাহ ইডির মুখোমুখি হলেন জম্মু ও কাশ্মীর ব্যাঙ্কের বিল্ডিং কেনা সংক্রান্ত একটি মামলায়

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি) জেরা করল জম্মু ও কাশ্মীরের প্রাক্তন মুখ্যমন্ত্রী ওমর আবদুল্লাহকে। ওমর বৃহস্পতিবার দিল্লিতে ইডির মুখোমুখি হন প্রায় ১২ বছর আগে জম্মু ও কাশ্মীর ব্যাঙ্কের একটি বিল্ডিং কেনা সংক্রান্ত মামলায় ।

বৃহস্পতিবার ন্যাশনাল কনফারেন্স নেতা ওমর আবদুল্লাহ সকালেই পৌঁছে যান দিল্লিতে ইডির সদর দফতরে । চলতি বছরের শুরুতে করা ইডির এই মামলা প্রসঙ্গে বৃহস্পতিবার ন্যাশনাল কনফারেন্স জানায় প্রাক্তন মুখ্যমন্ত্রী ওমর আবদুল্লাহ সম্পূর্ণ সহযোগিতা করবেন তদন্তকারী সংস্থাকে কারণ কোনও অন্যায় কাজ করা হয়নি তাঁর পক্ষ থেকে এবং তিনি অভিযুক্ত নন তদন্তাধীন কোনও বিষয়ে।

এদিকে ন্যাশনাল কনফারেন্স মুখপাত্র প্রাক্তন মুখ্যমন্ত্রীকে ইডির তলব প্রসঙ্গে তদন্তকারী সংস্থাগুলির অপব্যবহার করার জন্য কেন্দ্রকে অভিযুক্ত করে বলেছেন, ‘এটি একই দিকে আরেকটি পদক্ষেপ। বিজেপির অর্থপূর্ণ বিরোধিতা করে রেহাই দেওয়া হয়নি এমন কোনও রাজনৈতিক দলকে, তা ইডি, সিবিআই, এনআইএ, এনসিবিই হোক না কেন– সবই ব্যবহার করা হয়েছে রাজনৈতিক উদ্দেশ্যে । সাম্প্রতিক বছরগুলিতে আমরা দেখেছি যে যেখানেই রাজ্য নির্বাচন হওয়ার কথা, সেখানে চলে আসে ইডি-র মতো এজেন্সিগুলি এবং লক্ষ্য করে সেই দলগুলিকে যারা চ্যালেঞ্জ করে মূলত বিজেপিকে।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *