কন্টেনমেন্ট জোনে পরিষেবা নিয়ে ব্যাংককর্মীদের সংগঠন চিঠি পাঠালো এ রাজ্যের মুখ্যসচিবকে

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : করোনা আক্রান্তের সংখ্যা ক্রমশ বাড়ছে গোটা রাজ্যেই। করোনায় সংক্রমিত হচ্ছেন একের পর এক ব্যাংককর্মীরাও। ইতিমধ্যেই দক্ষিণ কলকাতার এক ব্যাংক-কর্তার মৃত্যু হয়েছে করোনায় আক্রান্ত হয়ে। এই পরিস্থিতিতে ব্যাংকার্স অ্যাসোসিয়েশন একরকম দুশ্চিন্তায় শহর কলকাতা ও রাজ্যের কন্টেনমেন্ট জোনগুলিতে ব্যাংকিং পরিষেবা নিয়েও।মুখ্যসচিব রাজীব সিনহাকেও চিঠি পাঠানো হয়েছে সংগঠনের পক্ষ থেকে।

একের পর এক ব্যাংককর্মী সংক্রমিত হয়ে পড়ছেন করোনা আবহের মধ্যেও ব্যাঙ্ক পরিষেবা দিতে গিয়ে। ব্যাংকর্মীরাও আতঙ্কে ভুগছেন এই পরিস্থিতিতে কাজ করতে। ব্যাংককর্মীদের নিরাপত্তার বিষয়টি সুনিশ্চিত করতে সরকারকে আবেদন জানিয়েছে ব্যাংকার্স অ্যাসোসিয়েশন। করোনার সংক্রমণ ছড়িয়ে পড়া রুখতে রাজ্যের কন্টেনমেন্ট জোনগুলিতে নতুন করে ফের লকডাউন কার্যকর করা হয়েছে বৃহস্পতিবার বিকেল থেকেই।

এই পরিস্থিতিতে ব্যাংককর্মীদের সংগঠন রাজ্য সরকারকে চিঠি পাঠিয়েছে লকডাউন কার্যকর থাকা এলাকাগুলিতে কীভাবে ব্যাংকিং পরিষেবা চালানো যাবে সেব্যাপারে উপযুক্ত পরামর্শ চেয়ে। এরই পাশাপাশি ব্যাংকার্স অ্যাসোসিয়েশন ব্যাংক ও এটিএমগুলিতে নিয়মিত জীবাণুমক্তকরণের কাজ চালানোরও দাবি জানিয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *