কপালে গুলি নিজের সার্ভিস রিভলবার থেকে, এক পুলিশকর্মীর রহস্যমৃত্যু বিয়ের ক’দিন আগেই

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : পুলিশ ট্রেনিং স্কুলে গুলিবিদ্ধ হয়ে মৃত্যু এক পুলিশকর্মীর। নিজের সার্ভিস রিভলবারের গুলিতেই মৃত্যু হয় তাঁর। প্রাথমিকভাবে অনুমান, আত্মঘাতী হয়েছেন তিনি। বুধবার রাত প্রায় ৯টা নাগাদ ঘটনাটি ঘটেছে। কপালে গুলিবিদ্ধ অবস্থায় দ্রুত তাঁকে উদ্ধার করে এসএসকেএম হাসপাতালের ট্রমা কেয়ারে নিয়ে যাওয়া হয়। কিন্তু হাসপাতালের চিকিৎসক ওই পুলিশকর্মীকে মৃত বলে ঘোষণা করেন। মৃতের নাম জয়ন্ত সরকার। তিনি কমব্যাট ফোর্সের জওয়ান হিসেবে কর্মরত ছিলেন। কমব্যাট ফোর্সের জওয়ান জয়ন্ত সরকারের বাড়ি নদিয়ার শান্তিপুর এলাকায়। কীভাবে এই অঘটন ঘটল, পুলিশ তা খতিয়ে দেখে ।

জানা গেছে , আর পাঁচটা স্বাভাবিক দিনের মতো আজও ডিউটি করছেন তিনি। বুধবার কলকাতায় ভিক্টোরিয়া মেমোরিয়ালের সামনে তাঁর ডিউটি ছিল। সাড়ে বারোটা থেকে সাড়ে আটটা পর্যন্ত ডিউটি করেছেন। এরপর পুলিশ ট্রেনিং স্কুলে ফিরে আসেন তিনি। তখনই পিটিএস-এর আর্মারির সামনে এই ঘটনা ঘটে। গুলি চলে সার্ভিস রিভলবার ফেরত দেওয়ার আগে । সেই গুলিতেই মৃত্যু হয় কমব্যাট ফোর্সের জওয়ান জয়ন্ত সরকারের।

এদিকে পুলিশ সূত্রে খবর, কিছুদিন পরেই তাঁর বিয়ের কথা ছিল। সেই জন্য সম্প্রতি ছুটির জন্য আবেদন করেছিলেন। সেই ছুটি মঞ্জুরও হয়ে গিয়েছিল । এসবের মধ্যেই এদিন রাত প্রায় ৯টা নাগাদ ডিউটি থেকে পিটিএসে ফিরেই নিজের সার্ভিস রিভলবারের গুলিতে মর্মান্তিক মৃত্যু হল এই পুলিশকর্মীর।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *