কাকভোরে ভয়াবহ দুর্ঘটনা দিঘা-নন্দকুমার জাতীয় সড়কে , বাস পিষে দিল পর পর ৩টি গাড়িকে

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : সাতসকালে ভয়াবহ দুর্ঘটনা ঘটে গেলো দিঘা-নন্দকুমারে জাতীয় সড়কে। যাত্রী বোঝাই বাস পর পর তিনটি গাড়িকে সজোরে ধাক্কা মারে সম্পূর্ণ নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। ঘটনাস্থলেই মৃত্যু হয়েছে এমনকি ৩ জনেরও । মর্মান্তিক এই দুর্ঘটনাটি ঘটেছে ১১৬-র বি নম্বর জাতীয় সড়কে। এমনকি চরম আশঙ্কা জনক আহতদের মধ্যে ৫ জনের অবস্থা। আরও জানা গেছে বাসটি খেজুরি থেকে হাওড়া যাচ্ছিল। মর্মান্তিক এই দুর্ঘটনাটি ঘটে চণ্ডীপুরের কাছে নরঘাটের সামনে।

বাসটি খেজুরি থেকে হাওড়া যাচ্ছিল ১১৬-বি জাতীয় সড়ক ধরে। চণ্ডীপুর থানার নরঘাটের সামনে নিয়ন্ত্রণ হারিয়ে তিনটি গাড়িকে ধাক্কা মারে বাসটি। এমনকি দুমড়ে মুচড়ে যায় বাসটিও। ১৫ জন এই ঘটনায় গুরুতর আহত হয়েছেন। তাঁদের সকলকে ভর্তি করা হয়েছে হাসপাতালে। আহতদের মধ্যে আশঙ্কাজনক ৫ জনের অবস্থাও। চন্ডীপুর থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে ভর্তি করে স্থানীয় হাসপাতালে। ৮ জনের অবস্থা অত্যন্ত গুরুতর হওয়ায় তাঁদের ভর্তি করা হয়েছে তমলুক জেলা হাসপাতালে । সেখানেই ৩ জনের মৃত্যু হয়েছে। এদিকে দুর্ঘটনার জেরে জাতীয় সড়কে তৈরি হয়েছে ব্যাপক যানজটও।

তবে পুলিশের দাবি বাসটি ওভারটেক করতে গিয়েছিল একটি ট্রলারকে। সেই সময়ই তা দুর্ঘটনা ঘটায় নিয়ন্ত্রণ হারিয়ে। নিয়ন্ত্রণ হারিেয় প্রথমে ধাক্কা মারে একটি সবজির গাড়িকে। তারপর বাসটি ধাক্কা মারেআরও দুই-তিনটি গাড়িতেও। পুলিশের অনুমান বাস চালক জ্ঞান হারিয়ে ফেলেছিলে। ফলে ঘটে যায় আরও বিপত্তি। পুলিশ জানিয়েছে রাস্তার ধারে ট্রলার কেন দাঁড়িয়ে ছিল সেটিও খতিয়ে দেখা হবে বলেও। জাতীয় সড়ককে যানজট মুক্ত করতে পুলিশ কাজ করছে যুদ্ধকালীন তৎপরতায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *