যুবক টাওয়ারে চড়ে হুমকি দিলেন স্ত্রীকে বাড়ি ফেরাতে ! রেগে লাল হল এলাকাবাসী

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : একেবারেই কোনো নতুন ঘটনা নয় টাওয়ারের মাথায় উঠে হুমকি দেওয়া। এর আগে বহু ব্যক্তিকে দেখা গিয়েছে টাওয়ারের উপর চড়ে বসেছেন নিজেদের স্বার্থসিদ্ধি করতে। তারপর যতক্ষণ না তাদের দাবির কথা মেনে নেওয়া হয়েছে তারা নেমে আসেননি ততক্ষণ। আবার কেউ কেউ নেমে এসেছেন অনেক বোঝানোর পর । আর এই বিষয়টি নিয়ে এলাকাবাসী এবং প্রশাসনকে কম হয়রান হতে হয় না । এক্ষেত্রে আশঙ্কা থাকে প্রাণহানিরও । এবার এক ব্যক্তি ঠিক এমন কাণ্ড করে বসলেন নিজের স্ত্রীকে বাড়ি ফেরাতে যার কারণে রীতিমত এলাকাবাসী তার উপর চটেও গেলেন । ওই ব্যক্তি উঠেছিলেন প্রায় ১০০ ফুট উঁচু মোবাইল টাওয়ারের মাথায়, যার কারণে ব্যাপক চাঞ্চল্য ছড়ায় এলাকা জুড়ে।

অভিযোগ মহারাষ্ট্রের জালনা জেলায় মদ্যপান করে নেশাগ্রস্ত অবস্থায় এক ব্যক্তি মোবাইল ফোন টাওয়ারের উপরে ওঠেন বলে । বুধবার বদনাপুর তহসিলের দাবদি গ্রামে এই ঘটনাটি ঘটেছে। ওই এলাকাতেই থাকেন গনপত বাকাল নামে ওই ব্যক্তি। তিনি এমন কাণ্ড ঘটান সামান্য ঘরোয়া বিবাদের জেরে, যার কারণে ফায়ার ব্রিগেড এবং পুলিশকর্মীরা চরম বিচলিত হয়ে পড়ে। অবশেষে তিনি টাওয়ার থেকে নেমে আসেন তাদের কাছ থেকে আশ্বাস পেয়ে ।

জানা যায় তিনি ছিলেন নেশাগ্রস্থ অবস্থায়। তিনি প্রায় চার ঘন্টা সময় ধরে ওই টাওয়ারের মাথায় ছিলেন। যার কারণে বহু মানুষকে নাজেহাল হতে হয়েছে । মদ্যপান করে এই ধরনের কাণ্ড করায় এলাকাবাসী রীতিমত রেগেও যান ওই ব্যক্তির উপর। আসলে ওই ব্যক্তির স্ত্রী বাড়ি ছেড়ে চলে গিয়েছিলেন নিজের বাবার বাড়ি। স্ত্রীকে বাড়ি ফেরাতে তিনি বেছে নেন এই অদ্ভুত উপায়। প্রত্যক্ষদর্শীরা বলেছেন যে দৃশ্যটি তাদের মনে করিয়ে দেয় ব্লকবাস্টার ‘শোলে’-তে ধর্মেন্দ্রের চরিত্রের কিংবদন্তি মাতাল অভিনয়ের কথা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *