কাশ্মীর ফের উত্তপ্ত মোদীর সফরের আগে , জম্মুতে এক জওয়ান শহিদ ২ জঙ্গি খতম হল সেনা-জঙ্গি সংঘর্ষে

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : ফের কাশ্মীর উপত্যকায় ব্যাপক অশান্তি ছড়ালো মোদীর সফরের দু’দিন আগে । জম্মুতে বড়সড় সেনা-জঙ্গি সংঘর্ষর ঘটনা ঘটলো সেই সফরের ঠিক আগেই। এখনও পর্যন্ত একজন নিরাপত্তারক্ষী শহিদ হয়েছেন টানা গুলির লড়াইয়ে। এদিকে খবর মিলেছে আরও অন্তত ৪ জন আহত হয়েছেন বলেও । ওই সংঘর্ষে এমনকি নিকেশ হয়েছে দুই জঙ্গিও ।

এছাড়াও এক এএসআই শহিদ হয়েছেন জঙ্গিদের গুলিতে । আহত হয়েছেন এমনকি বেশ কয়েকজন জওয়ান। তাঁদের হাসপাতােল ভর্তি করা হয়েছে। সূত্রের খবর জঙ্গিদের সঙ্গে ক্রমাগত এনকাউন্টার চলছে। এক জঙ্গি নিকেশ হয়েছে বলে খবর মিলেছে ।মনে করা হচ্ছে জম্মুর সুজওয়ান এলাকায় জঙ্গিরা লুকিয়ে থাকতে পারে বলে । গোপন সূত্রে খবর পেয়ে সেনাবাহিনী সেখানে অভিযান শুরু করেছে। ফের গোটা এলাকায় উত্তেজনা ছড়িয়েেছ।

জম্ম ও কাশ্মীর পুলিশের এক উচ্চপদস্থ আধিকারিক জানিয়েছেন, নির্দিষ্ট গোয়েন্দা তথ্যের ভিত্তিতে শুক্রবার ভোররাতের দিকে পুলিশের স্পেশাল অপারেশনস গ্রুপ এবং সামরিক বাহিনী যৌথ অভিযান শুরু করে সুনজোয়ানের সেনা ছাউনির কাছে জালালাবাদে। রাত ৩ টে ৪৫ মিনিট নাগাদ জঙ্গিরা একটি বাড়ি থেকে নিরাপত্তা বাহিনীকে লক্ষ্য করে গুলি চালায়। এমনকি জওয়ানরাও পালটা জবাব দেন। গুলির লড়াইয়ে সিআইএসএফের এক অ্যাসিসট্যান্ট সাব-ইনস্পেক্টরের মৃত্যু হয়েছে। আহত হয়েছে আরও চারজন । এখনও গুলির লড়াই চলছে বলে দাবি পুলিশ সূত্রের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *