কে কে অসুস্থ হয়ে পড়েছিলেন শো চলাকালীনই , অস্বাভাবিক মৃত্যুর মামলা দায়ের নিউ মার্কেট থানায়

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : সব মহলকে চমকে দিয়েছে বলিউড সঙ্গীত শিল্পী কে কে-র হঠাৎ মৃত্যু। এমনকি নিউ মার্কেট থানায় অস্বাভাবিক মৃত্যুর মামলা দায়ের হয়েছে তার মৃত্যুর ঘটনায় । আজই তাঁর দেহের ময়নাতদন্ত হওয়ার কথা। গতকাল রাতে তিনি অসুস্থ হয়ে পড়েছিলেন নজরুল মঞ্চে অনুষ্ঠান করার সময়ই । সঙ্গে সঙ্গে তাঁকে ফিরিয়ে আনা হয় হোটেলে। তারপকেই তিনি সজ্ঞা হারান। হাসপাতালে নিয়ে গেলে তাঁকে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন।

বলিউডের সঙ্গীতশিল্পী কেকে অনুষ্ঠান করছিলেন নজরুল মঞ্চে । অনুষ্ঠান চলাকালীনই তিনি অসুস্থ হয়ে পড়েছিলেন। তারপরেই তিনি হোটেলে ফেরেন। কিন্তু শরীর ভাল ছিল না। হোটেলে ফিরেই সজ্ঞা হারিয়েছিলেন কেকে। সঙ্গে সঙ্গে তাঁকে তাঁর সহযোগীরা হাসপাতােল নিয়ে যান। কলকাতার সিএমআরআই হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল তাঁকে। সেখানে চিকিৎসকরা তাঁকে মৃত বলে জানান। জানা গিয়েছে অনুষ্ঠান চলাকালীন সঙ্গীত শিল্পী প্রচণ্ড ঘামছিলেন । স্পট লাইট বন্ধ করতে বলেছিলেন। এমনকি তিনি বিশ্রামও নিয়েছিলেন অনুষ্ঠানের মাঝের বিরতিতে।

ইতিমধ্যেই সব মহল স্তম্ভিত কেকে-র মারা যাওয়ার খবরে । শিল্পীর বয়স হয়েছিল মাত্র ৫৩ বছর। জানা গিয়েছে নিউ মার্কেট থানায় দায়ের করা হয়েছে অস্বাভাবিক মৃত্যুর মামলা। অসুস্থতার কারণেই তাঁঁর মৃত্যু হয়েছে কিনা সেটা খতিয়ে দেখবে পুলিশ। এই ঘটনার নেপথ্যে অন্যকোনো কারণ রয়েছে কিনা খতিয়ে দেখা হবে সেটা। গতকালের অনুষ্ঠানে কে কে-র সঙ্গে আর কোন সঙ্গীতশিল্পীরা ছিলেন তাঁদের সঙ্গে কথা বলবে পুলিশ,সেই সঙ্গে পুলিশ কথা বলবে হোটেলের কর্মীদের সঙ্গেও । তদন্তকারীরা খতিয়ে দেখবেন হোটেলের সিসিটিভি ক্যামেরাও।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *