কোনো পেমেন্ট করবেন না ‘জুনের নতুন বিল না আসা পর্যন্ত’, বিদ্যুৎমন্ত্রী এমনটাই জানালেন সিইএসসির সঙ্গে বৈঠকের পর

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : কোনো রকম টাকা দেবেন না যতক্ষণ না পর্যন্ত সিইএসসি জুন মাসের নতুন বিল পাঠাচ্ছে। বিদ্যুৎমন্ত্রী শোভনদেব চট্টোপাধ্যায় গ্রাহকদের উদ্দেশে এমনই বার্তা দিলেন সোমবার সিইএসসি কর্তাদের সঙ্গে বৈঠক করার পর। গড় বা গত বছরের জুনের ভিত্তিতে নতুন বিল তৈরি করতে হবে বলেও তিনি জানিয়েছেন।

যদি অতিরিক্ত বিল কোনও গ্রাহক জমা না দিতে পারেন, তাহলে তাঁর বিদ্যুতের লাইন কোনো ভাবে কাটতে পারবে না। রাজ্য সরকার আগেই এই কড়া বার্তা দিয়ে রেখেছিল সিইএসসি-কে। এরপর রবিবার রাতে সংস্থার পক্ষ থেকে জানানো হয়, দিতে হবে না এপ্রিল এবং মে মাসের বকেয়া মাসুল। জুন মাসের বিলের টাকা জমা দিলেই হবে।ধোঁয়াশা তৈরি হয় তা নিয়েও। যাঁরা ইতিমধ্যেই টাকা জমা দিয়েছেন কী করবেন তাঁরা? কত ইউনিট ধরা হবে জুন মাসের নতুন বিলে? সেই বিল কত দিনের মধ্যে পাঠানো হবে? এ দিন মন্ত্রী বৈঠক করেন সিইএসসি কর্তৃপক্ষের সঙ্গেও।তার পর তিনি বলেন, “আমার সঙ্গে কথা হয়েছে সিইএসসি-কর্তাদের। নতুন করে ওঁরা বিল পাঠাবে। কেউ টাকা জমা করবেন না সেই বিল হাতে না পাওয়া পর্যন্ত। একটু সময় চেয়েছেন ওরা । সময় লাগবে দু’ থেকে তিন দিন।”

বিদ্যুৎমন্ত্রীর সঙ্গে বৈঠকে এদিন উপস্থিত ছিলেন সিইএসসি-র ভাইস প্রেসিডেন্ট অভিজিৎ ঘোষ ও ইডি এইচআর গৌতম রায়। মন্ত্রীকে এই বলে তাঁরা আশ্বাস দেন যে, এপ্রিল ও মে মাসের বিল কী হবে, পরবর্তী সময়ে সিদ্ধান্ত নেওয়া হবে তা নিয়েও। এখন আপাতত যত তাড়াতাড়ি সম্ভব শুধু জুন মাসের বিল পাঠানো হবে গ্রাহকদেরকে। শুধু সেটা হবে জুন মাসের নতুন বিল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *