ক্লাসের ভেতরে ছাত্রীদের সুখটান করোনা সংক্রামণের পর স্কুল খুলতেই! মুহূর্তেই ভাইরাল হল সেই ভিডিও

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : ফের স্কুল কলেজ খুলেছে দীর্ঘ কয়েক মাস পর। অবশেষে অনুমতি মিলেছে অফলাইন শিক্ষার। কিন্তু পড়ুয়াদের মধ্যে একি আচরণে পরিবর্তন সময়ের সাথে সাথে ! পশ্চিম মেদিনীপুরের চন্দ্রকোনা ১ নম্বর ব্লকের একটি হাই স্কুলের একাদশ শ্রেণির কয়েক জন ছাত্র-ছাত্রী একসাথে ধূমপান করছে ক্লাস রুমে বসেই। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়াতেও ভাইরাল হয়েছে সেই ভিডিও । ভিডিও প্রকাশ্যে আসতেই চরম বিতর্কেও জড়িয়েছে চন্দ্রকোনার জাড়া হাইস্কুল কর্তপক্ষ।

নেট দুনিয়ায় ছড়িয়ে পড়া ওই ভিডিয়তে এও দেখা গেছে স্কুলের ক্লাস রুমে দুজন ছাত্রীকে ইউনিফর্ম পরা অবস্থায় সিগারেটে টান দিতে,আর অপর এক ছাত্র ক্যামেরা বন্দি করছে সেই দৃশ্যও। যদিও জানা গেছে এই ঘটনাটি দু তিন দিন আগের বলেই। ভিডিওতে যে পড়ুয়াদের দেখা গিয়েছে,প্রধানশিক্ষক হিরন্ময় মুখোপাধ্যায় জানিয়েছেন তারা ওই স্কুলেরই বলেই।

ইতিমধ্যেই স্কুল কর্তৃপক্ষ শাস্তি স্বরূপ ওই চার পড়ুয়াকে সাসপেন্ডও করেছে। তারা ক্লাস করতে পারবে না আগামী ছ’মাস পর্যন্ত। তবে স্কুলের প্রধান শিক্ষক জানিয়েছেন ভবিষ্যতের কথা ভেবে তাদের রেজিস্ট্রেশন এবং পরীক্ষায় বসার অনুমতি দেওয়া হবে বলেও। বিষয়টি সম্পর্কে স্কুলে ডেকে জানানো হয়েছে ওই চার পড়ুয়ার অভিভাবকদেরও।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *