ফের বিজেপিতে ভাঙ্গন ধরলো কোচবিহার ২ নম্বর ব্লকে

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : দশটি পরিবার বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দিলো কোচবিহার ২ ব্লকের ঢাংঢিংগুড়ি এলাকায়। রবিবার রাতে তৃণমূল কংগ্রেসের এই যোগদান কর্মসূচির আয়োজন করা হয় কোচবিহার উত্তর বিধানসভার ৩/ ১৩১ নং বুথে। প্রায় দশটি পরিবার দল বদল করে তৃণমূল কংগ্রেসের নাম লেখায় এদিনের এই যোগদান কর্মসূচির মাধ্যমে। এদের মধ্যে উল্লেখযোগ্য খোকন রায়, ভাস্কর দে, মঙ্গল বর্মন ও বন্ধু মন্ডল সুষেন বিশ্বাস, জীবন মল্লিক, প্রসেনজিৎ মল্লিক, রামচরণ সরকার, হরির রঞ্জন সরকার, ফুলচান সরকার, নীলকমল মন্ডল , সুবল সরকার, সুভাষ সরকা। দীনেশ রায়, স্বপন রায, প্রফুল্ল রায়, তপন রায়।

এদিকে স্থানীয় তৃণমূল কংগ্রেস নেতৃত্বের দাবি এদিন এই যোগদান এর ফলে আগামী দিনে সংশ্লিষ্ট ওই এলাকায় তৃণমূল কংগ্রেসের শক্তি অনেকটাই বৃদ্ধি হলো বলে । অঞ্চল সভাপতি উজ্জ্বল সরকার এও জানান, যেভাবে দল বদলের হিড়িক পড়েছে পঞ্চায়েত নির্বাচনের আগে তাতে বেশিক্ষণ সময় লাগবে না বিজেপির বিধায়ক সুকুমার রায়ের ঘর ভাঙতে।

পঞ্চায়েত নির্বাচনের আগে বিজেপিতে ওই এলাকায় ভাঙ্গন দেখা দেওয়ায় অস্বস্তিতে পড়েছেন বিজেপি নেতৃত্ব, এমনটাও জানা গিয়েছে। তবে বিজেপির পক্ষ থেকে দাবি করা হচ্ছে যতই দলবদল করে তৃণমূলের যোগদান করুক তারা মনে প্রানে বিজেপিতেই রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *