ভর সন্ধ্যায় ব্যাবসায়ী খুন হল হাবড়া বাজারের মধ্যে

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : ভর সন্ধ্যায় ব্যস্ত বাজারে এক ব্যবসায়ীকে খুন করল আরও এক ব্যবসায়ী। গতকাল সোমবার মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগনার হাবড়া থানার অন্তর্গত হাবড়া শ্রীপুর বাজারে।জানা গেছে মৃত ব্যবসায়ীর নাম পার্থসারথী বিশ্বাস(৪৫)। তিনি পেশায় একজন ফার্নিচার ব্যবসায়ী।

পার্থসারথী বাবুর একটি দোকান রয়েছে হাবড়ার শ্রীপুর বাজারে। স্থানীয় সূত্রে জানা গেছে, সোমবার সন্ধ্যা সাড়ে পাঁচটা নাগাদ তার দোকানে আসেন স্থানীয় এক স্বর্ণব্যবসায়ী। তখন পার্থবাবু তাঁকে নিয়ে চলে যান দোকানের দোতলায়। খানিকক্ষণ কথাও হয় দুজনের মধ্যে। ওই স্বর্ণ ব্যবসায়ী বেরিয়ে যায় এর মাঝেই । খানিকক্ষণ পর পার্থবাবু রক্তাক্ত অবস্থায় নেমে আসেন দোতলা থেকে। সঙ্গে সঙ্গে তাঁকে নিয়ে যাওয়া হয় স্থানীয় জেলা হাসপাতালে। সন্ধে সাতটা নাগাদ সেখানেই তাঁর মৃত্যু হয়।

পুলিশ ইতিমধ্যেই ঘটনার তদন্ত শুরু করেছে। তারা অভিযুক্ত ব্যাবসায়ীর সন্ধান শুরু করেছে সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখেও। তবে স্থানীয় সূত্রে খবর, পার্থবাবুর কাছ থেকে মোটা টাকা ধার নিয়েছিলেন ওই স্বর্ণ ব্যবসায়ী। এমনকি অভিযুক্ত পালিয়ে পালিয়ে বেরাচ্ছিল টাকা ধার নেওয়ার পর থেকেই। এদিন ফিরে এসে দেখা করতে আসে সে পার্থবাবুর সঙ্গে। ফের গণ্ডগোল শুরু হয় টাকা চাওয়ার পরই। তখনই সে পার্থবাবুকে ছুরি দিয়ে আঘাত করে। পরে পালিয়ে যায় অভিযুক্ত ওই স্বর্ণ ব্যাবসায়ী। তবে এলাকায় ব্যাপক আতঙ্ক ছড়িয়েছে ভর সন্ধে বেলা দোকানে ঢুকে এমন হামলার ঘটনায়। এমনকি তাঁর পরিবার দোষীর কড়া শাস্তির দাবি জানিয়েছে। পুলিশ জানিয়েছে, খুন ব্যবহৃত ধারালো অস্ত্রটি উদ্ধার হয়েছে।তল্লাশি চালানো হচ্ছে অভিযুক্তের খোঁজে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *