খাস কলকাতায় TMC-র কর্মীদ্বন্দ্বে ১৪৪ ধারা জারি হল নামী পাঁচতারা হোটেলে

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : আলিপুর আদালত শহরের এক এক নামী পাঁচতারা হোটেলে ১৪৪ ধারা জারি করলো হোটেল কর্তৃপক্ষের অনুরোধেই। অভিযোগ, তৃণমূল কংগ্রেসের কর্মী সংগঠনের দুই গোষ্ঠীর মধ্যে প্রবল গোলমালের কারণেই ১৪৪ ধারা জারি হয়েছে এই হোটেলে। পুলিশ সূত্রের খবর, হেনস্থা করা হয়েছে হোটেলের উচ্চপদস্থ কর্তাদেরও। হোটেল চত্বরে দুই গোষ্ঠীর লড়াই চলে আদালতের জারি করা ১৪৪ ধারা কার্যত অমান্য করেই।

এই হোটেলে দেশ-বিদেশের বহু অতিথি এসে ওঠেন। অনেক সময়ে কর্মীদের দুই গোষ্ঠীর মধ্যে বচসা বেধেছে তাঁদের সামনেই ফলে প্রশ্নের মুখে পড়েছে অতিথিদের নিরাপত্তা কিংবা হোটেলের ভাবমূর্তি । সূত্রের খবর, অভিযোগ ওঠে কয়েক সপ্তাহ আগে হোটেলের এক স্থায়ী মহিলা কর্মীকে হেনস্থারও । যাঁদের বিরুদ্ধে অভিযোগ, তাঁদের নামে স্থানীয় থানায় অভিযোগ দায়ের করা হয়। এর পরেই হোটেল কর্মীদের নোটিস দিয়ে জানানো হয় হোটেল চত্বর ও আশপাশে ১৪৪ ধারা জারি করা হয়েছে হোটেল চত্বরে এসে বহিরাগতেরা উত্তেজনা সৃষ্টি করছেন বলেই । তাতেও বিন্দুমাত্র বদলায়নি পরিস্থিতি ।

এদিকে সূত্রের খবর, বিষয়টি নিয়ে হোটেল কর্তৃপক্ষের সঙ্গে স্থানীয় কাউন্সিলর বৈঠকে বসলেও, কোনো সমাধান হয়নি। আলিপুর আদালতের জারি করা ১৪৪ ধারা বজায় রাখার জন্যও হোটেল কর্তৃপক্ষ কর্মীদের কাছে আবেদন করেছেন । এই প্রেক্ষিতে এখন বিরোধীরা প্রশ্ন তুলছেন খাস কলকাতার বুকে পাঁচতারা হোটেলে এই ঘটনায় রাজ্যের ভাবমূর্তি নিয়ে। সূত্রের খবর, রবিবার মুম্বই থেকে ওই হোটেল সংস্থার উচ্চপদস্থ কর্তারা বৈঠক করেছেন কলকাতা এসেও ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *