চরম ভয়াবহ পরিস্থিতি ভাঙড়ে, একের পর এক লাশ পড়েছে রাত থেকে , বাদ পড়ল না ভোটারও

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : মঙ্গলবার রাত থেকে উত্তপ্ত ভাঙড়। ভোট গণনার চলাকালীনই অগ্নিগর্ভ হয় পরিস্থিতি। কাঁঠালিয়ায় গণনা কেন্দ্রের বাইরে পড়তে থাকে পরপর বোমা। রাতজুড়ে শুধু বোমাগুলির শব্দ। বোমার আঘাতে জখম অতিরিক্ত পুলিশ সুপার। জখম তাঁর দেহরক্ষীও। কাঁঠালিয়া স্কুলের পাশে একাধিক জায়গায় ছড়িয়ে-ছিটিয়ে পড়ে বোমা। থমথমে এলাকা। সকাল থেকেও অশান্তির আবহ অব্যাহত।

ভাঙড়ের রাস্তায় পড়ে তাজা বোমা। সেগুলিকে নিষ্ক্রিয় করার চেষ্টা করছে বম্ব স্কোয়াড। উল্লেখ্য, হিংসায় বিধ্বস্ত কাঁঠালিয়ায় একটি ব্যাগ থেকে উদ্ধার হয় একাধিক বোমা। ব্যাগ থেকে সেগুলি বার করে নিষ্ক্রিয় করার চেষ্টা করছেন বম্ব স্কোয়াডের কর্মীরা।

ভাঙড়ের ভোটে হিংসার বলি আরও একজন। মৃতের নাম রাজু মোল্লা (২৭)। মঙ্গলবার রাতে ঘটকপুকুরে দিদির বাড়ি যাচ্ছিলেন। সেই সময় কাঁঠালিয়া হাইস্কুলে গণনা কেন্দ্রে বোমা-গুলির লড়াইয়ের মধ্যে পড়ে পিঠে গুলি লাগে রাজুর। ন্যাশনাল মেডিক্যাল কলেজে নিয়ে যাওয়া হলে রাজুকে মৃত বলে ঘোষণা করা হয়। আরও এক আইএসএফ কর্মীর মৃত্যু খবর মিলেছে। মৃতের নাম রেজাবুল গাজি। বয়স ২৪। ভাঙড়ে মৃত্যু আরও এক আইএসএফ কর্মী। তাঁর নাম হাসান আলি মোল্লা। বয়স ২৬। আরজিকরে ভর্তি ছিলেন। সকালবেলা মৃত্যুর খবর আসে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *