চলন্ত ট্রেন থেকে ঝাঁপ আগুন লেগেছে’ শুনেই, পাশের ট্রাকে আসা ট্রেন পিষে দিল ৩ যাত্রীকে

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : একেই হয়তো বলে নিয়তি ! কানে এসেছিল, পিছনের কামরায় আগুন লেগেছে। নিজেদের প্রাণ বাঁচাতে চলন্ত ট্রেন থেকেই ঝাঁপ দিয়ে দেন বেশ কয়েকজন যাত্রী। তারা বুঝতেই পারেননি, পাশের ট্রাকেও আসছে ট্রেন। এক ট্রেন থেকে লাফিয়ে নামতেই উল্টোদিক থেকে আসা ট্রেন পিষে দিল যাত্রীদের। ভয়াবহ এই দুর্ঘটনাটি ঘটেছে ঝাড়খণ্ডের কুমান্দি স্টেশনে। দুর্ঘটনায় ৩ যাত্রীর মৃত্যু হয়েছে। আহত আরও ৪।

জানা গিয়েছে, শুক্রবার রাঁচি-সাসারাম ইন্টারসিটি এক্সপ্রেসের যাত্রীদের সঙ্গে এই মর্মান্তিক ঘটনা ঘটে। রাত ৮টা নাগাদ হেহেগাদা ও কুমান্দি স্টেশনের মাঝে পৌঁছতেই হঠাৎ ট্রেনে হইচই পড়ে যায়। যাত্রীরা জিজ্ঞাসা করতেই কেউ বলেন যে ট্রেনের একটি কামরায় আগুন লেগেছে। এরপরই আতঙ্ক ছড়িয়ে পড়ে যাত্রীদের মধ্যে। প্রাণ বাঁচাতেই কয়েকজন যাত্রী ট্রেন থেকে ঝাঁপ দেন।

রাঁচি-সাসারাম ইন্টারসিটি এক্সপ্রেস থেকে নেমে পড়লেও, যাত্রীরা বুঝতেই পারেননি পাশের ট্রাক, যেখানে তারা লাফ দিয়ে নেমেছেন, সেই ট্রাকেও আসছে ট্রেন। চোখের নিমেষে মালগাড়ি এসে ধাক্কা মারে ওই যাত্রীদের। ট্রেনের ধাক্কায় দুই ব্যক্তি ও এক মহিলার মৃত্যু হয়েছে। আহত আরও ৪। মৃতের সংখ্যা আরও বাড়তে পারে। এদিকে পুলিশের তরফে জানানো হয়েছে, মৃতদের পরিচয় এখনও জানা যায়নি। এদিকে ধানবাদ ডিভিশনের রেলওয়ে ম্যানেজার জানিয়েছেন, দুর্ঘটনার খবর পেতেই সঙ্গে সঙ্গে উদ্ধারকাজ শুরু করা হয়। কীভাবে এবং কোথা থেকে ট্রেনে আগুন লাগার গুজব রটল, তার তদন্ত শুরু করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *