রাজভবনে আছড়ে পড়ছে ভূরি ভূরি অভিযোগ , রাজ্যপালের নেতৃত্বে যুদ্ধকালীন তৎপরতা চলছে ‘পিসরুমে’

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : পঞ্চায়েত নির্বাচন নিয়ে হিংসা-অশান্তির অভিযোগ শুনতে রাজভবনে দিনরাত, খোলা পিস রুম । দিন রাত কাজ করছে পিস রুমের কন্ট্রোল বিভাগ। আর লাগাতর ফোনও যাচ্ছে সেখানে। সূত্রের খবর, বেশিরভাগ ক্ষেত্রেই বিরোধীরা অভিযোগ করছেন, মনোনয়ন প্রত্যাহার করতে তাঁরা শাসকের চাপের মুখে পড়ছেন। বেশিরভাগ অভিযোগই আবার বিরোধী বিজেপির। প্রসঙ্গত, ভাঙড়ে মনোনয়ন ঘিরে অশান্তি, হিংসা, গুলিচালনার ঘটনার পরই এলাকা পরিদর্শনে গিয়েছিলেন রাজ্যপাল সিভি আনন্দ বোস। তিনি সরেজমিনে বিষয়টি খতিয়ে দেখেন। এলাকাবাসীর সঙ্গে কথা বলেন। এরপর গত বৃহস্পতিবারই রাজভবনের তরফে একটি বিজ্ঞপ্তি জারি করে জানানো হয়, হিংসার অভিযোগ শোনার জন্য কন্ট্রোল রুম খোলা হচ্ছে।পিস ভবনে রয়েছেন খোদ ওএসডি সন্দীপ সিং, রয়েছেন রাজভবনের কর্মীরা।

সামনে রাখা ‘ল্যান্ড ফোনে’ একের পর এক কল ঢুকছে। সামনে রাখা ল্যাপটপ। কর্মীরা ফোন তুলছেন, মিনিট খানেকের কথোপকথন। নাম ঠিকানা অভিযোগ শুনে তা নথিবদ্ধ করছেন ল্যাপটপে।

রাজভবনের এক কর্মী জানান, ফোন সর্বক্ষণ খোলা রয়েছে । তারপর সক্রিয় এই মেইল আইডি। সেখানে মেইল করেও অভিযোগ জানানো যাবে। প্রচুর মেইল আসছে। অভিযোগ নোট করে পাঠানো হচ্ছে। তিনি জানান এখনও পর্যন্ত সবচেয়ে বেশি অভিযোগ জমা পড়েছে ভাঙড়, ক্যানিং, মুর্শিদাবাদ থেকে । অভিযোগ জমা পড়ছে বিজেপি, কংগ্রেস, সিপিএমের তরফ থেকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *