চাকরি হারিয়েছে প্রাথমিক শিক্ষিকার , যুবকের সম্পর্ক ছিন্ন প্রেমিকার সঙ্গে , ধর্নায় বসলেন প্রেমিকাও

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা সিবিআই মূলত তদন্ত করছে রাজ্যের শিক্ষক নিয়োগে পাহাড় প্রমাণ দূর্নীতিতে । এদিকে প্রেমের সম্পর্কেও গ্রহণ লাগল আদালতের নির্দেশে প্রাথমিক শিক্ষকার পদ থেকে বরখাস্ত হতেই। এমনকি প্রেমিকও নারাজ বরখাস্ত হওয়া প্রেমিকার সঙ্গে দেখা করতে । প্রতিবাদে ধর্নায় বসলেন প্রেমিকাও৷

ঘটনাটি ঘটেছে উত্তরবঙ্গের কোচবিহারের নিশিগঞ্জে৷ সোমবার মাথাভাঙার বাসিন্দা ওই তরুণী আদালতের নির্দেশ মতো চাকরি হারানোর খবর পেয়েছিলেন । এরপরই তিনি নিশিগঞ্জে প্রেমিকের সঙ্গে দেখা করতে চান। প্রথম দিকে রাজি না হলেও পরে যুবক প্রেমিকার চাপে দেখা করতে বাড়িতে আসতে বলেছিলেন। তবে এরপরেও বাঁধে বিপত্তি। নিশিগঞ্জ গ্রামে সেই বাড়িতে এসে তিনি দেখেন যুবক বেপাত্তা। এমনকী, তাঁর পরিবারের কেউই বাড়িতে নেই৷ বাড়িতে ওই সময় ছিলেন যুবকর মাসি।

তাঁর কাছ থেকে বারবার খোঁজ নেওয়ার চেষ্টা করেও কিছু জানতে না পেরে সদ্য সরকারি স্কুলের শিক্ষিকার চাকরি হারানো প্রেমিকা হতাশ হয়ে পড়েন। বাড়িতে এসেও যুবককে ফোনে বারবার যোগাযোগ করা হলেও ফোন তোলেননি তিনিও । এরপরেই প্রেমিকা বিয়ের দাবিতে ধর্নায় বসেছেন । তরুণী জানান, ওই যুবকের সঙ্গে তার ছয় মাস ধরে সম্পর্ক রয়েছে। কিন্তু যুবক যোগাযোগ বন্ধ করে দেন চাকরি চলে গিয়েছে জানতে পেরেই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *