জনধনের টাকা হাতাতে স্বরূপনগরে স্ত্রীকে পুড়িয়ে খুন, ধৃত স্বামী

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : উত্তর ২৪ পরগনার বসিরহাটের স্বরূপনগর থানার বিথারী গ্রামেএক ব্যক্তির বিরুদ্ধে স্ত্রীকে পুড়িয়ে মারার অভিযোগ উঠল জনধনের পাঁচশো টাকা হাতে পেতে।এও জানা গেছে তাঁদের বিয়ে হয়েছিল মাস ছয়েক আগে। অভিযোগ, পণের দাবিতে অভিযুক্ত স্ত্রীর উপরে অত্যাচার করত বিয়ের পর থেকেই।

হাবড়ার ফুলতলা গ্রামের বছর আঠেরোর দিশার সঙ্গে বিথারীর বাসিন্দা যুবক শ্রীকুমার ঘোষের মাস ছয়েক আগে বিয়ে হয় প্রণয়ের ঘটিত কারণেই। দিশার পরিবার প্রথমে রাজি ছিল না এই বিয়েতে। তা সত্ত্বেও সেই সময় দিশার বাবা স্বপন দাস সোনার গয়না ও নগদ অর্থ দিয়েছিলেন তার সাধ্যমতো। আরও গুরুতর অভিযোগ উঠেছে বিয়ের পর থেকে বার বার কখনও টাকা আবার কখনও সোনার গয়নার দাবিতে তাঁর উপরে শারীরিক ও মানসিক অত্যাচার শুরু হয় বলেও ।

বেশ কয়েক বার ওই গৃহবধূ চলে যান তাঁর বাপের বাড়ি হাবড়ার ফুলতলায়। তাঁকে টেলিফোন করে প্রতি বারই চাপ দেওয়া হত ফিরে আসার জন্য বলেও সূত্রের খবর। বুধবার সকালে ওই গৃহবধূ বাপের বাড়ি থেকে শ্বশুর বাড়িতে যান । তাঁর অ্যাকাউন্টে জনধন যোজনার পাঁচশো টাকা জমা পড়লে স্বামী শ্রীকুমার সেই টাকা দিশার কাছে তার চান বলে অভিযোগ। জোর করে তাঁর পাশবই কেড়ে নেওয়ারও চেষ্টা করে। গৃহবধূ তার প্রতিবাদ করলে তাঁকে কেরোসিন তেল দিয়ে জ্বালিয়ে দেয় বলে অভিযোগ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *