সম্পূর্ণ অসম্পূর্ণ’EC-র বৈঠক, যাদবপুর বিশ্ববিদ্যালয়ের উপাচার্য এমনটাই জানালেন ১২ ঘণ্টার মিটিং শেষে

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : মঙ্গলবার যাদবপুর বিশ্ববিদ্যালয়ের কর্মসমিতির ১২ ঘণ্টার ম্যারাথন বৈঠক চলে। সেই বৈঠকে উপস্থিত ছিলেন অ্যান্টি র‌্যাগিং কমিটি,পড়ুয়া,অধ্যাপক, উপাচার্য। গতকাল দুপুর ২টো থেকে শুরু হয়ে বৈঠক চলে রাত্রি ২টো পর্যন্ত। বৈঠক শেষে উপাচার্য বুদ্ধদেব সাউ জানিয়েছেন, আলোচ্য বিষয়গুলি নিয়ে কোনও সমাধান সূত্র বের হয়নি। বৈঠক অসম্পূর্ণ। তবে পড়ুয়াদের দাবি আবার ভিন্ন। তাঁদের মতে বৈঠক আংশিক সফল।

এ দিন আবার উপাচার্য জানান তিনি অসুস্থ বোধ করছেন। সূত্রের খবর, ইউজি-১ এর জন্য পৃথক হস্টেলের দাবি মেনে নেওয়া হয়েছে। ১০ অক্টোবর পর্যন্ত তার জন্য সময় চেয়ে নেওয়া হয়েছে। কিন্তু পরবর্তী বৈঠক কবে ডাকা হবে তা নিয়ে মন্তব্য করেননি উপাচার্য।

সূত্রের খবর, এ দিনের বৈঠকে অভ্যন্তরীণ তদন্ত কমিটির রিপোর্টও জমা পড়েছে। যাদের বিরুদ্ধে শাস্তির সুপারিশ করা হয়েছে, তাদের বিরুদ্ধে ব্যবস্থা কবে? এ বিষয়ে একপ্রস্থ আলোচনাও চলেছে কর্মসমিতিতে। শুধু তাই নয়, যাদবপুরের কর্মসমিতির বৈঠকে ওমপ্রকাশ মিশ্রের বিরুদ্ধে তদন্ত করার প্রসঙ্গ তুলেছেন রাজ্যপালের প্রতিনিধি। পরের কর্মসমিতির অ্যাজেন্ডায় রাখতে হবে ওমপ্রকাশ মিশ্রের তদন্তের বিষয়টি। এমনটাই জানিয়েছেন আচার্যের নমিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *