জন্মদিনে সততার নজির, পুরকর্মী পুলিশের হাতে তুলে দিলেন এটিএমে কুড়িয়ে পাওয়া হাজার খানেক টাকা

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : বালুরঘাট পুরসভার এক পুরকর্মী সততার অনন্য নজির গড়লেন এটিএমে কুড়িয়ে পাওয়া টাকা পুলিশের হাতে তুলে দিয়ে। বালুরঘাট পুরসভার কর্মী পার্থ প্রতিম মালাকার নয় হাজার টাকা কুড়িয়ে পান বালুরঘাট শহরের বিংশ শতাব্দী ক্লাব সংলগ্ন এলাকায় অবস্থিত রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্কের একটি এটিএম কাউন্টার থেকে । নিজে টাকা তুলে গিয়ে দেখেন নয় হাজার টাকা বের হয়ে আছে আগে থেকেই৷ এদিকে টাকা বের হয়ে থাকলেও তার মালিক নেই৷ এমনকি কোনও এটিএম কার্ড নেই।

এদিকে বিষয়টি বুঝতে পেরে তিনি পুলিশের দ্বারস্থ হন মালিকের হাতে টাকা তুলে দিতে৷ বালুরঘাট থানার কর্তব্যরত আধিকারেকের হাতে সেই কুড়িয়ে পাওয়া ৯ হাজার টাকা তিনি তুলে দেন। এদিকে পার্থপ্রতিম বাবুর এই সততাকে পুলিশ কর্মীরাও কুর্নিশ জানিয়েছেন।

জানা গিয়েছে, এদিন সকালে পার্থবাবু নিজের অ্যাকাউন্ট থেকে টাকা তোলার জন্য বালুরঘাট শহরের বিংশ শতাব্দী এলাকায় থাকা স্টেট ব্যাঙ্কের এটিএম কাউন্টারে যান। কাউন্টারের প্রবেশ করেই তিনি দেখেন এটিএমে আগে থেকেই টাকা বের হয়ে রয়েছে। হাতে নিয়ে দেখেন প্রায় ৯ হাজার টাকা। এরপর তিনি সেই টাকা নিয়ে কর্তব্যরত পুলিশের হাতে তুলে দেন বালুরঘাট থানাতে এসে । এ বিষয়ে বালুরঘাট পুরসভার কর্মী পার্থ প্রতিম মালাকার বলেন, “আজ আমার জন্মদিন। আজই আবার এটিএমে টাকা তুলতে গিয়ে দেখি টাকা বের হয়ে রয়েছে। টাকা থাকলেও তার মালিক ছিল না। কোনও কারণে যিনি টাকা তুলতে এসেছিলেন তিনি বুঝতে না পেরে চলে যাওয়ার কারণে সেই টাকা বেরিয়ে থাকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *