জমি সংক্রান্ত বিবাদের জের , ধারাল অস্ত্রের ‘কোপ’ বাবা-ভাইকে

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : জমি সংক্রান্ত বিবাদের জের। বাবা ও ভাইকে ধারালো অস্ত্র দিয়ে কোপানোর অভিযোগ ছেলের বিরুদ্ধে। পারিবারিক বিবাদের জেরে শীতলকুচি ব্লকের খলিসামারি গ্রাম পঞ্চায়েতের সোনারচালুন এলাকায় ধারাল অস্ত্র দিয়ে বাবা-সহ তিন জনকে কোপানোর অভিযোগ উঠল ছেলের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে বুধবার সকালে। ঘটনাকে ঘিরে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে শীতলকুচি এলাকায়। আহত বাবা-ছেলেকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে মাথাভাঙা মহকুমা হাসপাতালে ভর্তি করেছেন। সেখানেই চিকিৎসাধীন রয়েছেন তাঁরা।

জানা গিয়েছে, জমি সংক্রান্ত বিষয় নিয়ে সোনারচালুন এলাকার বাসিন্দা জাহাঙ্গির আলমের সঙ্গে দীর্ঘদিনের বিবাদ ছিল তাঁর ভাইয়ের। তিনি জানান, তাঁর ভাই ও ভাইয়ের স্ত্রী সর্বদা মনে করতেন, বাবা তাঁকে বেশি জমি জায়গা দিয়ে দিয়েছেন। এই নিয়ে দুই পরিবারের মধ্যে সমস্যা চলছিল। বুধবার সকালে তা চরম আকার ধারণ করে। অভিযোগ, জাহাঙ্গিরের পরিবারের সদস্যদের মধ্যে প্রথমে বচসা বাধে। বাধা দিতে গেলে জাহাঙ্গিরের ওপর তাঁর ভাই ধারাল অস্ত্র দিয়ে কোপান বলে অভিযোগ। বাধা দিতে গিয়ে আক্রান্ত হন তাঁর বাবাও।

ঘটনার পর স্থানীয় বাসিন্দারা ছুটে যান। পরিস্থিতি সামলে আহতদের উদ্ধার করে মাথাভাঙা হাসপাতালে নিয়ে যান। আহতদের মাথায় ও শরীরে গভীর ক্ষত তৈরি হয়েছে। ঘটনাস্থলে পুলিশ পৌঁছেছে। তবে তার আগেই অভিযুক্তরা এলাকা ছেড়ে চম্পট দিয়েছে বলে জানা গিয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *