জলপাইগুড়িতে এলেন মুখ্যমন্ত্রী, চার্চের ফাদারদের সাথে কথা বলার পাশাপাশি সময় কাটালেন
এলাকাবাসীদের সঙ্গেও

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

জলপাইগুড়ি : জলপাইগুড়ির চালসায়, মার্সি ফেলোশিপ চার্চে ফাদারদের সঙ্গে বৈঠকের প্রাক্ মুহূর্তে এলাকাবাসীর সঙ্গে সময় কাটালেন মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়। এদিন সকালে তাঁদের নৃত্যের ছন্দে এমনকি পাও মেলালেন তিনি। এর সাথে সাথে এলাকাবাসীদেরও খোজ নিলেন তিনি । তিনি এদিন জানান আজ এদের খোঁজ নিলাম তাঁরা খেয়েছেন কিনা, তাঁরা কেমন আছেন। তাঁদের ভালো থাকতে দেখে আমিও আশ্বস্ত হলাম। তিনি আরো জানান তাঁরা ভালো থাকুক। ভালো থাকুক বাংলা-সহ দেশের সকল মানুষ।এদিন সকালে এসে তিনি প্রথমেই মূলত
জিজ্ঞাসা করেন কে কেমন আছে এবং সবার কাজকর্ম কেমন চলছে। তিনি আরো বলেন আমি সবার খোজ খবর নিচ্ছি তারা কে কেমন আছে, বাচ্চাদের জিজ্ঞাসা করলাম তারা ইষ্কুলে যাচ্ছে কি না এবং পড়াশোনা ঠিকভাবে করছে কি না।

এদিন তিনি বাচ্চাদের আদর করে তাদের শরীর এবং সাস্থ্য নিয়ে কথাও বলেন তাদের বাবা মায়ের সাথে। তিনি এও বলেন সবার সাথে আমার কথা বলবার সময় হয়ত নেই, তবুও আমি চেষ্টা করছি সবার খবর নিতে। আজকে এখানকার চার্চের ফাদারদের সাথে কথা বললাম এবং এখানকার পরিস্থিতি নিয়েও আলোচনা করলাম বলেও এদিন জানান মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়। তিনি আরো জানান আমি এখনকার পরিস্থিতি নিয়ে আমার অফিসিয়ালদের সাথেও কথা বলেছি এবং চেষ্টা করছি এখানকার পরিস্থিতির উন্নয়ন ঘটানোর। মুখ্যমন্ত্রী যাবার আগে এও বলে যান তিনি আবার এখানে আসবেন বলেও।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *