জেলা প্রশাসন খাদ্য সামগ্রী পৌঁছে দিল কোরোনা আক্রান্ত রোগীর পরিবারের কাছে

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : বর্ধমান পৌরসভা এলাকার এক ব্যক্তি কোরোনায় আক্রান্ত হওয়ার পর থেকেই তাঁর পরিবারের লোকজন পড়েছিলেন চরম সমস্যার মধ্যে। সেই বাড়ি এমনকি ঘিরেও দেওয়া হয় বাঁশের ব্যারিকেড দিয়ে ৷এর ফলে বাজারে বা দোকানে যেতে পারছিলেন না এমনকি পরিবারের লোকেরা৷ ওই পরিবার পড়েছিল চরম খাদ্য সংকটের মধ্যে৷ জেলা প্রশাসন একরকম নড়েচড়ে বসে এই খবর প্রকাশিত হওয়ার পরেই। এমনকি খাদ্য সামগ্রীও পৌঁছে দেওয়া হয় ওই পরিবারের হাতে৷

আরও জানা গেছে ওই বাড়ির এক সদস্যের কোরোনা পরীক্ষা করা হয় ৮ অগাস্ট। রিপোর্ট এসে পৌঁছায় গত ১২ অগাস্ট। কোরোনার সংক্রমণ ধরা পড়ে ওই রিপোর্টে । কিন্তু কোনো রকম উপসর্গ না থাকায় বাড়িতেই আইসোলেশনে থাকার পরামর্শ দেওয়া হয় তাঁকে। এদিকে পরিবারের সদস্যরা দোকান-বাজার কিছুই করতে পারেননি হঠাৎ করে বাড়ির সামনে ঘিরে দেওয়ায় কারণে। এমনকি শেষ হয়ে যায় বাড়িতে মজুত থাকা খাবারও৷ এমনকী কোনও নগদ টাকাও ছিল না তাঁদের হাতে।

জেলা প্রশাসন নড়েচড়ে বসে এই খবর জানাজানি হতেই। বর্ধমান পৌরসভাকে বিষয়টি খতিয়ে দেখতে নির্দেশ দেওয়া হয় প্রশাসনের পক্ষ থেকে। এরপরই বর্ধমান পৌরসভার তরফে চাল পাঠিয়ে দেওয়া হয় আক্রান্ত পরিবারের হাতে। এছাড়াও জানানো হয়েছে পরে অন্য সামগ্রীও পাঠানো হবে বলে। এই বিষয় বর্ধমান পৌরসভার এগজ়িকিউটিভ অফিসার অমিত গুহ বলেন, “বর্ধমান উত্তরের মহকুমাশাসক তথা বর্ধমান পৌরসভার প্রশাসকের মাধ্যমে আমি জানতে পারি চরম সমস্যায় পড়েছেন কোরোনা আক্রান্ত এক ব্যক্তি। প্রশাসক আমাকে জানান দ্রুত ওই পরিবারের সঙ্গে যোগাযোগ করে তার সমস্যার সমাধান করতে। সেই মতো পৌরসভার যে নিয়ম আছে খাদ্য সামগ্ৰী পাঠানো হয়েছে সেই নিয়ম মেনেই।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *