জোর বচসা গাড়ির হেডলাইট নিয়ে , এক ব্যক্তির মৃত্যু হল পুলিশের চড়ে

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : গাড়ির হেডলাইটের আলো সরাসরি চোখে পড়েছিল। তাই নিয়ে বচসা। পুলিশের চড়ে মৃত্যু হল এক ব্যক্তির। মহারাষ্ট্রের নাগপুরে এই ঘটনাটি ঘটে। রাজ্য রিজার্ভ পুলিশ ফোর্সের এক জওয়ানের সঙ্গে বচসার সময়ই তিনি ৫৪ বছর বয়সী এক ব্যক্তিকে চড় মারেন। এরপরই সংজ্ঞা হারিয়ে মাটিতে পড়ে যান ওই ব্যক্তি। তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হলেও, সেখানে তাঁর মৃত্যু হয়।

পুলিশের তরফে জানানো হয়েছে, ঘটনাটি ঘটে বৃহস্পতিবার, নাগপুরের ওয়াথোডা পুলিশ স্টেশনের অধীনে মাতা মন্দির এলাকায়। জানা গিয়েছে, অভিযুক্ত নিখিল গুপ্তা (৩০) তাঁর বোনের সঙ্গে দেখা করতে এসেছিলেন। তিনি যখন গাড়ি পার্ক করছিলেন, তাঁর গাড়ির হেডলাইটের আলো ওই আবাসনেরই বাসিন্দা মুরলীধর রামরাওজি নেওয়ারে নামক এক ব্যক্তির চোখে পড়ে। ওই নিয়ে দুইজনের মধ্যে তুমুল বচসা শুরু হয়। গাড়ির আলো নিয়ে বচসার মাঝেও এসআরপিএফ জওয়ান চড় মারেন।

সঙ্গে সঙ্গে মাটিতে লুটিয়ে পড়েন ওই ব্যক্তি। প্রত্য়ক্ষদর্শীরা সঙ্গে সঙ্গে তাঁকে নিয়ে একটি স্থানীয় সরকারি হাসপাতালে নিয়ে যান। শনিবার ওই ব্যক্তির মৃত্যু হয়। অভিযুক্ত ব্যক্তির বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩০৪ ধারায় মামলা দায়ের করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *