ফের মর্মান্তিক পথ দুর্ঘটনা রাতের কলকাতায় , ট্রাক পিষে দিল এক সাইকেল আরোহীকে

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : শহর কলকাতায় ফের বেপরোয়া গতির বলি এক ব্যক্তির। শুক্রবার রাতে দুর্ঘটনাটি ঘটেছে শ্যামবাজার পাঁচ মাথার মোড়। দ্রুত গতির একটি ট্রাক পিষে দিয়ে বেরিয়ে যায় এক সাইকেল আরোহীকে। মৃত ব্যক্তির নাম-পরিচয় এখনও জানা যায়নি। পুলিশকর্মীরা ওই ব্যক্তির পরিচয় খুঁজে বের করার চেষ্টা করছেন এবং বাড়ির লোকজনের সঙ্গেও যোগাযোগের চেষ্টা করা হচ্ছে। ঘাতক ওই ট্রাকটিকে ইতিমধ্যেই আটক করা হয়েছে। তবে ট্রাকের চালক পলাতক। ঘাতক গাড়ির চালক ও খালাসির খোঁজ চালাচ্ছেন পুলিশকর্মীরা।

প্রাথমিকভাবে জানা যাচ্ছে, ঘাতক ওই ট্রাকটি সেন্ট্রাল এভিনিউ থেকে টালার দিক যাচ্ছিল। সেই সময়েই শ্যামবাজার পাঁচ মাথার মোড়ের সামনে এই দুর্ঘটনাটি ঘটে। রাস্তার ধার দিয়ে যাচ্ছিলেন মাঝবয়সি এক সাইকেল আরোহী। দ্রুত গতির ওই ট্রাকটি রাস্তার উপর সাইকেল আরোহীকে পিষে দিয়ে বেরিয়ে যায়। রক্তাক্ত অবস্থায় মাটিতে পড়ে ছিলেন ওই ব্যক্তি। দ্রুত তাঁকে উদ্ধার করে নিয়ে যাওয়া হয় আর জি কর মেডিক্যাল কলেজ ও হাসপাতালে। কিন্তু ততক্ষণে অনেকটা দেরি হয়ে গিয়েছিল। হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক ওই ব্যক্তিকে মৃত বলে ঘোষণা করেন।

এদিকে শুক্রবার রাতের ওই ঘটনা ইতিমধ্যেই খতিয়ে দেখতে শুরু করেছে শ্যামপুকুর থানার পুলিশ। স্বতঃপ্রণোদিতভাবে তদন্ত শুরু করেছে পুলিশ। ঘাতক ওই ট্রাকটিকে ইতিমধ্যেই আটক করা হয়েছে। কীভাবে এই দুর্ঘটনা ঘটল, তা জানার চেষ্টা করছেন শ্যামপুকুর থানার পুলিশকর্মীরা। পুলিশ সূত্রে খবর, ঘাতক ওই ট্রাকটির নম্বর প্লেট হরিয়ানায় রেজিস্টার করা। ঘাতক ট্রাকের চালক ও খালাসির খোঁজ চালানো হচ্ছে। একইসঙ্গে মৃত ব্যক্তির পরিবারের সঙ্গেও যোগাযোগের চেষ্টা করছেন পুলিশকর্মীরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *