টাকা নিয়ে চম্পট কিডনি দেওয়ার নাম করে, গ্রেফতার ১ অভিযুক্ত

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : লেকটাউনে চুরির ঘটনা ঘটল কিডনি প্রতিস্থাপনের নাম করে। অবশেষে উত্তরপ্রদেশ থেকে গ্রেফতার হয় মূল অভিযুক্ত। মূল ঘটনাটি চলতি বছরের জানুয়ারি মাসের ২২ তারিখের। এরপর অভিযুক্তকে কলকাতায় নিয়ে আসা হয় তিনদিনের ট্রানজিট রিমান্ডে। আজ ধৃতকে পুলিসি হেফাজতের আবেদন জানিয়ে তোলা হবে বিধাননগর আদালতে। জানা গিয়েছে, দীর্ঘদিন ধরেই কিডনিজনিত সমস্যায় ভুগছেন লেকটাউন গোলাঘাটার বাসিন্দা অমিতকুমার মোদী। চিকিৎসকরা কিডনি প্রতিস্থাপন ছাড়া অন্য কোনও পথ নেই বলেও তাকে জানান। আর এরপরই তিনি কিডনি দাতার খোঁজ করছিলেন বেশ কিছুদিন ধরেই । অবশেষে খোঁজ পান এক ব্যক্তির। আজিজুল শেখ নামে ওই ব্যক্তি ভরতপুর মুরাইদাবাদের বাসিন্দা। তাঁর চুক্তিও হয় অমিতবাবুর সঙ্গে।

সেইমতো চলতি বছরের জানুয়ারি মাসের ৬ তারিখে অভিযুক্ত আজিজুল শেখ অভিযোগকারী অমিত কুমারের বাড়িতে অগ্রিম নিতে হাজির হয়। কিন্তু সে চুরি করে পালায় অভিযোগকারীর শারীরিক দুর্বলতার সুযোগ নিয়ে । অভিযুক্ত চম্পট দেয় নগদ প্রায় দেড় লক্ষ টাকা সহ ক্রেডিট কার্ড ও বেশ কিছু চিকিৎসা সংক্রান্ত কাগজপত্র নিয়ে। এরপর অমিতবাবু লিখিত অভিযোগ দায়ের করেন লেকটাউন থানায়।

অভিযোগের ভিত্তিতে তদন্তে নেমে লেকটাউন থানার পুলিস সোমবার ৭ তারিখ হানা দেয় উত্তরপ্রদেশের বালিয়া জেলার রাশরা কোতোয়ালি থানা এলাকায়। সেখান থেকে গ্রেফতার করে অভিযুক্ত আজিজুল শেখকে। পুলিস সূত্রে খবর, ধৃতের সঙ্গে আর কেউ জড়িত রয়েছে কিনা, তা জানার চেষ্টা করা হবে তাকে হেফাজতে নিয়ে। তেমনি চুরি করা অর্থ কোথায় রয়েছে, চেষ্টা করা হচ্ছে তাও জানার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *