লক্ষ লক্ষ টাকার প্রতারণা সরকারি চাকরির নাম করে ,’চিত্র পরিচালক’ গ্রেফতার হল সল্টলেকে

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ :লক্ষাধিক টাকার প্রতারণা সরকারি দফতরে চাকরি দেওয়ার নাম করে। এমনকি এক চিত্র পরিচালকও হাতেনাতে গ্রেফতার হল ময়ূখ ভবনের সামনে । বিধাননগর উত্তর থানার পুলিশ অভিযুক্তকে গ্রেফতার করে ।পুলিশ সূত্রে খবর, ৮ তারিখ বিধাননগর উত্তর থানার পুলিশ খবর পায়, এক ব্যক্তিকে ঘিরে বেশ কিছু মানুষ বিক্ষোভ দেখাচ্ছে ময়ূখ ভবনের সামনে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছয় । সেখানে পুলিশকে দেখতে পেয়ে হাওড়ার বাসিন্দা কৌস্তভ চ্যাটার্জি অভিযোগ জানান, তাঁর সঙ্গে পরিচয় হয় শেওড়াফুলির বাসিন্দা সুজয় ভাদুড়ির । সুজয় ৫ লক্ষ টাকা নেয় তাঁকে সেচ দফতরে চাকরি পাইয়ে দেওয়ার প্রতিশ্রুতি দিয়ে। তবে পরবর্তীতে টাকাও ফেরত দেয় না এবং চাকরিও দেয় না। এই ব্যক্তি এই ধরনের আরও ৫ জনের সঙ্গে টাকা নিয়ে প্রতারণা করেছে। ৮ তারিখ এই ব্যক্তি অভিযোগকারী কৌস্তভ চ্যাটার্জি সহ ৬ জনকে সল্টলেকের ময়ূখ ভবনের সামনে আসতে বলে। সেখানেই তাকে ঘিরে ধরে তাঁরা বিক্ষোভ দেখাচ্ছিলেন টাকা ফেরতের দাবিতে।

অবশেষে বিধাননগর উত্তর থানারপুলিশ সুজয় ভাদুড়িকে ময়ূখ ভবনের সামনে থেকে গ্রেফতার করে কৌস্তুভ চ্যাটার্জির অভিযোগের ভিত্তিতে । পুলিশ সূত্রে খবর, এই ব্যক্তি শেওড়াফুলির বাসিন্দা হলেও অস্থায়ীভাবে থাকত সল্টলেকের এ ই ব্লকে । পেশায় টলিউড ইন্ডাস্ট্রির সিনেমার পরিচালক এই ব্যক্তিবিভিন্ন মানুষের বিশ্বাস অর্জন করত সরকারিস্তরে তার বিস্তর পরিচিতির কথা বলেও । পরবর্তীতে তাদের সরকারি চাকরির প্রতিশ্রুতি দিয়ে লক্ষাধিক টাকা প্রতারণা করত বলে উঠে আসে পুলিশের প্রাথমিক তদন্তে।

আজ অভিযুক্তকে বিধাননগর মহকুমা আদালতে তোলার কথা। পুলিশ সূত্রে খবর, পুলিশ তাকে নিজেদের হেফাজতে নেওয়ার আবেদন জানাবে বলে। এই ব্যক্তির সঙ্গে সরকারি দফতরের কোনও প্রভাবশালী ব্যক্তির যোগ রয়েছে কিনা, বিধাননগর উত্তর থানার পুলিশ তা তদন্ত করে দেখছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *