টাকীতে হাসনাবাদ থানার ট্রাফিক গার্ডের সচেতনতামূলক উদ্দ্যোগ জীবনের মূল্য সম্পর্কে সাধারণ মানুষকে সচেতন করতে

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : হাসনাবাদ থানার পুলিশ একটু অন্য রকম ভাবে পালন করলো ভার্তৃদ্বিতীয়ার দিনটিকে। ট্রাফিক ওসি শ্যামল দাসের উপস্থিতিতে সোমবার দুপুরে টাকী গ্রামীন হাসপাতালে চিকিৎসা র জন্য ভর্তি থাকা রোগীদের হাতে ফল তুলে দেওয়া হলো হাসনাবাদ ট্রাফিক গার্ডের বিশেষ উদ্দ্যোগে

এমনকি সমগ্র এলাকাবাসী সাধুবাদ জানিয়েছেন হাসনাবাদ থানার পক্ষ থেকে পুলিশের এই বিশেষ উদ্দ্যোগ কে।ফল প্রদানের পাশাপাশি এদিন হাসনাবাদ থানার ট্রাফিক গার্ডের উদ্দ্যোগে টাকী হাসপাতাল মোড় ও টাকী চৌরঙ্গী তে এমনকি মাস্কবিহীন পথচারিদেরও মাস্ক বিতরন করা হয় পথচারিদের করোনা সম্পর্কে সচেতন করতে। এছাড়াও হাসনাবাদের ট্রাফিক ওসি শ্যামল দাশ সহ ট্রাফিক গার্ডের কর্মরত সিভিক ভলেন্টিয়াররা করোনা মুক্ত শহর গড়তে মাস্কবিহীন পথচারিদের মাস্ক পড়ার গুরুত্ব বোঝানোর পাশাপাশি সাধারণ মানুষকে অবগত করেন স্যানিটাইজার ব্যবহার সম্পর্কেও।

এছাড়াও পুলিশের পক্ষ থেকে ভাইফোঁটা র দিন বোনের ফোঁটা কে সঙ্গী করে যমের দুয়ারে কাঁটা দিতে নিজেদেরও সচেতন হওয়ার প্রয়োজনীয়তা সম্পর্কে অবগত করতে ওজীবনের গুরুত্ব সম্পর্কে সচেতন করতে সেফ ড্রাইভ সেভ লাইফ স্টিকারও লাগানো হয় বিভিন্ন গাড়িতে। চলে হেলমেট ব্যবহার ও নির্দিষ্ট গতিতে বাইক চালানোর আবেদনমূলক প্রচারও।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *