আধার কার্ড জালিয়াতি চক্রর পর্দা ফাঁস , পুলিশের জালে ধরা পড়লো ১ অভিযুক্ত

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : পুলিশ একজনকে আটক করল খোদ জেলা প্রশাসনিক ভবনের সামনে টাকার বিনিময়ে আধার কার্ড পাইয়ে দেওয়ার অভিযোগে। শুক্রবার জেলা প্রশাসনের এক পদস্থ কর্তা ফাঁদ পেতেই ওই ব্যক্তিকে আটক করেছে আধার কার্ড জালিয়াতি চক্রের ঘটনায় যুক্ত থাকার অভিযোগে।

পুলিশ ও প্রশাসনের কর্তাদের সামনে অভিযুক্ত ব্যক্তি এমনকি স্বীকারও করেছেন সে আধার কার্ড পাইয়ে দেওয়ার কাজ করছিলো মাত্র ৪০০ টাকার বিনিময়ে। টাকার বিনিময়ে আধার কার্ড তৈরির অভিযোগ জানতে পেরেই সদর মহকুমা শাসক সুরেশচন্দ্র রানো ময়দানে নামে।এরপর ওই ব্যক্তিকে পুলিশ ও প্রশাসনের কর্তারা হাতেনাতে ধরে ফেলে। সদর মহকুমা শাসক সুরেশচন্দ্র রানো আইনগত ব্যবস্থা নেওয়ার কথা জানিয়েছেন এমনকি অভিযুক্তের বিরুদ্ধে।‌ ইংরেজবাজার থানার পুলিশ অভিযুক্ত ব্যক্তিকে আটক করে নিয়ে যায় প্রাথমিক জিজ্ঞাসাবাদের পর।

পুলিশ সূত্রে আরও জানা গিয়েছে, অভিযুক্তের নাম রতন সিং । তার বাড়ি পুরাতন মালদহ থানার মঙ্গলবাড়ী এলাকায়। আধার কার্ড সংশোধন কেন্দ্র রয়েছে মালদহ জেলা প্রশাসনিক ভবনের সামনেই। প্রতিদিনই এখানে অসংখ্য মানুষ ভিড় করেন তাদের আধার কার্ড সংশোধন করতে। আর কিছুদিন ধরেই সেখানে অভিযোগ উঠেছিল টাকার বিনিময় আধার কার্ড তৈরি করে দেওয়ার একটি চক্র সক্রিয় হয়ে উঠেছিল বলেও।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *