টিম কুক ভারতের প্রথম অ্যাপলের স্টোর খুললেন মুম্বাইতে, স্বাগত জানালেন গ্রাহকদেরও

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : দেশে আইফোন নির্মাতার প্রথম রিটেল দোকান উদ্বোধনের জন্য ভারত সফরে এসেছেন অ্যাপলের চিফ এক্সিকিউটিভ টিম কুক। দেখা করতে পারেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী সঙ্গে। অ্যাপল ভারতে ২৫ বছর উদযাপন করছে। আজ মুম্বাইয়ের বান্দ্রা কুরলা কমপ্লেক্সে ভারতে অ্যাপলের প্রথম খুচরা দোকান উদ্বোধন করেন টিম কুক। আজ সকালে ২৮,০০ বর্গফুট স্টোরের গেট খুলে দেন অ্যাপলের সিইও। অ্যাপল মুম্বাইয়ের BKC স্টোর খোলার এবং বন্ধ হওয়ার সময় হতে পারে সকাল ১১ টা থেকে রাত ১০টা পর্যন্ত।

বৃহস্পতিবার ভারতের রাজধানী দিল্লিতে অ্যাপলের দ্বিতীয় খুচরা দোকান খুলতে চলেছে। ভারতে অ্যাপলের দুটি খুচরা দোকান খোলার ফলে জনসাধারণের মধ্যে উত্তেজনা তৈরি হয়েছে। বিশেষ করে টেক জায়ান্টের পণ্য ব্যবহারকারীদের মধ্যে। দোকানের জমকালো উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দিতে মানুষ সুদূর গুজরাট থেকে এসেছে। একটি শক্তিশালী অ্যাপ ডেভেলপার ইকোসিস্টেম, টেকসইতার প্রতি উৎসর্গ, বিভিন্ন স্থানে কমিউনিটি প্রোগ্রাম এবং স্থানীয় উৎপাদন সহ ভারতের জন্য অ্যাপলের-এর বিশাল পরিকল্পনা রয়েছে।

মিস্টার কুক বড় লঞ্চের জন্য ভারত সফর করছেন। উদ্বোধনকে ঘিরে উত্তেজনায় তিনি গতকাল টুইট করেছেন, “হ্যালো, মুম্বাই! আগামীকাল নতুন Apple BKC-তে আমাদের গ্রাহকদের স্বাগত জানাতে আমরা অপেক্ষা করতে পারছি না।”এদিন মুম্বইতে টিম কুককে স্বাগত জানিয়েছেন, বলিউডের ডিভা মাধুরী দীক্ষিতও । অ্যাপল সিইওকে খাওয়ালেন ‘বড়া পাও’। মাধুরীর সঙ্গে হাসি মুখে বড়া পাও’য়ে কামড় বসালেন টিম কুক। মাধুরী সোশ্যাল মিডিয়ায় কুকের সঙ্গে একটি ছবি আপলোড করে লিখেছেন, “বড়া পাও ছাড়া মুম্বইতে স্বাগত জানানোর ভালো উপায় আর নেই।” অন্যদিকে মাধুরীর এই টুইট শেয়ার করে টিম কুক লিখেছেন, “ধন্যবাদ মাধুরী দীক্ষিত আমার সঙ্গে প্রথমবার বড়া পাও-এর পরিচয় করানোর জন্য, লোভনীয় খেতে ছিল।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *