ত্রিকোণ প্রেমের সম্পর্কর জের , আসানসোলের যুবক খুন হল হাড়োয়ায়

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : প্রেমিক নারাজ ছিল সম্পর্ক ভাঙতে , আর তার জেরে যুবককে খুন করা হল ফোন করে ডেকে হাতুড়ি দিয়ে মেরে। ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগনা জেলার বসিরহাটের হাড়োয়া থানার গোপালপুর দাসপাড়ায়। বধূ-সহ চার জনের বিরুদ্ধে উঠল খুনের অভিযোগ । এই ঘটনায় পুলিশ গ্রেফতার করেছে ওই বধূ, তাঁর স্বামী, বাবা এবং দিদিকে।

জানা গেছে, আসানসোলে বিয়ে হয়েছিল হাড়োয়ার গোপালপুর দাসপাড়ার মেয়ে চম্পা রুইদাসের । তাঁর স্বামী গৌতম রুইদাস পেশায় অটোচালক। চম্পা বিবাহ-বহির্ভূত সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন গৌতমের বন্ধু স্বরূপের সঙ্গে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, সম্প্রতি চম্পা সেই সম্পর্ক থেকে বেরিয়ে আসার চেষ্টা করছিলেন পারিবারিক গন্ডগোলের জেরে । তবে স্বরূপ তাতে রাজি ছিলেন না। গত শুক্রবার স্বামীকে নিয়ে আসানসোল থেকে হাড়োয়ায় বাপের বাড়ি চলে আসেন চম্পা। অভিযোগ, সেখানেই চম্পা এবং গৌতম স্বরূপকে খুনের পরিকল্পনা করেন।

চম্পার ফোন পেয়ে স্বরূপ পৌঁছন হাড়োয়ায় রবিবার রাতে । অভিযোগ, স্বরূপের মাথা হাতুড়ি দিয়ে থেঁতলে খুন করা হয় রবিবার রাতেই। এর পর তাঁর দেহ আমবাগানে ফেলে দেওয়া হয় প্লাস্টিক বস্তা চাপা দিয়ে । স্থানীয় বাসিন্দারা যুবকের রক্তাক্ত মৃতদেহ দেখে খবর দেন পুলিশে। ঘটনাস্থলে গিয়ে পুলিশ যুবকের দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠায়। পুলিশ উদ্ধার করে খুনের অস্ত্র হিসাবে ব্যবহৃত একটি রক্তমাখা হাতুড়ি। খুনের অভিযোগে পুলিশ চম্পা, তাঁর স্বামী গৌতম, বাবা খোকন সাহা এবং দিদিকে গ্রেফতার করে। পুলিশের দাবি, জেরায় তাঁরা খুনের কথা স্বীকার করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *