দাবি মেটেনি বিয়েবাড়িতে খেতে বসে , রাঁধুনিকে পোড়ানো হল ফুটন্ত গরম তেলে

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : বিয়ে বাড়িতে খেতে বসে আবদার পূরণ হয়নি। আর তাতেই রেগে ভয়ঙ্কর কাণ্ড বাঁধিয়ে ফেললেন বরযাত্রীর আমন্ত্রিত অতিথিরা। বিয়ে বাড়ির রাঁধুনির গায়ে ফুটন্ত তেল ঢেলে দেওয়ার অভিযোগ উঠলো বরের কাকা ও তাঁর সঙ্গীদের বিরুদ্ধে। ভয়ঙ্কর এই ঘটনাটি ঘটেছে উত্তর প্রদেশের বুদাউন জেলায়। ঘটনায় গুরুতর দগ্ধ হয়েছেন রাজেশ নামে ওই রাঁধুনি। বর্তমানে ওই ব্যক্তি আশঙ্কাজনক অবস্থায় ভর্তি রয়েছেন স্থানীয় এক বেসরকারি হাসপাতালে। ইতিমধ্যেই ঘটনার তদন্ত শুরু করে উত্তর প্রদেশের মুসাঝাগ থানার পুলিশ।

এদিকে প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে , বিয়েবাড়িতে গিয়ে রাতে খেতে বসতে কিছুটা দেরি করে ফেলেছিলেন বরযাত্রীদের কয়েকজন। সেই তালিকায় ছিলেন বরের কাকা ইন্দ্রপাল পালি এবং আরও কয়েকজন। গভীর রাতে খেতে বসে গরম রুটি চাইছিলেন তাঁরা। কিন্তু, সেই আবদার পূরণ হয়নি। তাঁদের জানানো হয়, রাত হয়ে যাওয়ার ফলে তন্দুরের ভাটি নিভিয়ে ফেলা হয়েছে। ফলে এত রাতে আর গরম রুটি দেওয়া সম্ভব হচ্ছে না। সেই শুনে তেলেবেগুনে জ্বলে ওঠেন পাত্রের কাকা। তিন বন্ধুকে নিয়ে ছুটে যান যেখানে রান্না হচ্ছিল সেদিকে। রান্নার জায়গায় ঢুকে সামনেই পেয়ে যান রাঁধুনিকে। আর নিমেষের মধ্যে রাগের মাথায় গরম ফুটন্ত তেল ছুড়ে মারেন রাজেশ নামে ওই রাঁধুনির দিকে। এরপর বন্ধুদের নিয়ে বিয়ে বাড়ি থেকে পালিয়ে যান বরের কাকা।

এদিকে ওই হামলার পর তড়িঘড়ি রাজেশকে নিয়ে যাওয়া হয় নিকটবর্তী এক বেসরকারি হাসপাতালে। গুরুতর দগ্ধ ওই রাঁধুনি আশঙ্কাজনক অবস্থায় ভর্তি রয়েছে হাসপাতালে। মুসাঝাগ থানার স্টেশন হাউজ় অফিসার মহেন্দ্র পাল সিং জানিয়েছেন, ঘটনায় ইতিমধ্যেই মামলা রুজু করে তদন্ত শুরু করা হয়েছে। অভিযুক্তরাও শীঘ্রই ধরা পড়বে বলে জানিয়েছেন তিনি।

বেস্ট কলকাতা নিউজ : দাবি মেটেনি বিয়েবাড়িতে খেতে বসে , রাঁধুনিকে পোড়ানো হল ফুটন্ত গরম তেলে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *