দাম্পত্যে অবনতি স্বামীর পরকীয়া নিয়ে সন্দেহের জেরে, গৃহবধূর দেহ উদ্ধার মুচিপাড়ার ফ্ল্যাটে

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : স্বামীর সঙ্গে অন্য কারওসম্পর্ক রয়েছে। দীর্ঘদিন ধরে ছিল এই সংশয়। তার জেরে সম্পর্কের অবনতি হচ্ছিল স্বামীর সঙ্গে। এসবের পর সোমবার সকালে গৃহবধূর দেহ উদ্ধারের ঘটনা ঘটল মুচিপাড়া থানা এলাকার এক আবাসন থেকে। এবং সেইসঙ্গে উঠে গেল হাজারও প্রশ্ন। যদিও দেহ উদ্ধারের পর পুলিশের প্রাথমিক অনুমান, ওই গৃহবধূ আত্মঘাতী হয়েছেন গলায় ওড়নার ফাঁস দিয়ে। তবে পাওয়া যায়নি কোনও সুইসাইড নোট। তদন্ত শুরু করেছে মুচিপাড়া থানার পুলিশ।

গীতাঞ্জলি অ্যাপার্টমেন্ট। ১৪, ধীরেন ধর সরণি, কলকাতা – ১২। সোমবার সকালে কলকাতা পুলিশের হেল্প লাইন নম্বর ১০০তে একটি ফোন আসে এই ঠিকানা থেকেই। জানানো হয়, এক মহিলার ঝুলন্ত দেহ উদ্ধার করা হয়েছে ফ্ল্যাটের দোতলা থেকে। সঙ্গে সঙ্গে মুচিপাড়া থানার পুলিশকে যোগাযোগ করে সেখানে তাঁদের পাঠানো হয়। পুলিশ গিয়ে সঙ্গে সঙ্গে দেহ উদ্ধার করে নিয়ে যায় এনআরএস হাসপাতালে। কিন্তু তাঁকে চিকিত্‍সকরা মৃত বলে ঘোষণা করেন। পুলিশ সূত্রে খবর, মৃতের নাম মৌমিতা পাণ্ডা, বয়স ৩৮ বছর।

তদন্তকারীরা মৌমিতাদেবীর মৃত্যু নিয়ে নানা তথ্য হাতে পেয়েছেন প্রাথমিক তদন্তের পর। জানা গিয়েছে, তাঁর দীর্ঘ ১২ বছরের দাম্পত্য সম্পর্ক স্বামী বিশ্বজিত্‍ পাণ্ডার সঙ্গে। তাঁদের ১০ বছরের এক কন্যাও আছে। কিন্তু সম্প্রতি স্বামীর সঙ্গে অবনতি হচ্ছিল তাঁর সম্পর্কের। মৌমিতাদেবী সংশয় করতেন স্বামীর বিবাহবহির্ভূত সম্পর্ক তৈরি হচ্ছে বলেও। জানা গিয়েছে অশান্তির জেরে স্বামী ইদানিংকালে অন্যত্র গিয়ে থাকতেন বলেও।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *