দিল্লি পুলিশ ধর্ষণের অভিযোগে মামলা করল এলজেপি সাংসদের বিরুদ্ধে

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : এক মহিলা লোক জনশক্তি পার্টির সাংসদ প্রিন্স রাজের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন তিন মাস আগে। অবশেষে দিল্লির কনট প্লেস থানার পুলিশ এমপি-র বিরুদ্ধে ধর্ষণ, অপরাধমূলক ষড়যন্ত্র ও প্রমাণ লোপের অভিযোগে এফআইআর করল সেই অভিযোগের ভিত্তিতেই। এফআইআরে নাম আছে এমনকি এলজেপির শীর্ষ নেতা চিরাগ পাসোয়ানেরও। তার বিরুদ্ধে অভিযোগ, তিনি দেরি করিয়ে দিতে চেয়েছিলেন প্রিন্সের বিরুদ্ধে মামলার তদন্তে। গত জুন মাসে প্রিন্স চিরাগের বিরুদ্ধে বিদ্রোহ করেছেন। ১০ ফেব্রুয়ারি তিনি নিজেই এফআইআর দায়ের করেছিলেন খোদ অভিযোগকারিণীর বিরুদ্ধেই।

তাঁর আরও অভিযোগ, অনেকের কাছে তোলা নিয়েছেন ওই মহিলা। প্রিন্স এও জানান, তিনি সংশ্লিষ্ট প্রমাণও দিয়েছেন পুলিশের কাছে। তখনই তিনি বলেন, আমি শুনেছি, ওই মহিলা নানা অভিযোগ করেছেন আমার বিরুদ্ধে। গত ১৭ জুন প্রিন্স টুইট করে বলেন, ‘আমি অস্বীকার করছি প্রতিটি অভিযোগই।গভীর ষড়যন্ত্র হচ্ছে আমার বিরুদ্ধে। আমাকে শেষ করে দেওয়ার চেষ্টা হচ্ছে পেশাগতভাবেও। চেষ্টা হচ্ছে এমনকি আমার সম্মান নষ্ট করারও।’ অভিযোগকারিণীর হয়ে মামলা লড়ছেন অ্যাডভোকেট সুদেশ কুমারী জেথওয়া। তিনি বলেন, আমরা মে মাসে অভিযোগ করেছিলাম দিল্লি পুলিশের কাছে। জুলাই মাসে আমরা শরণাপন্ন হই আদালতের কাছে। আদালত পুলিশকে নির্দেশ দেয়, এফআইআর করতে হবে প্রিন্স ও তাঁর খুড়তুতো ভাই চিরাগের বিরুদ্ধে।

অভিযোগকারিণীও এলজেপি-র সদস্য ছিলেন একসময়। তাঁর অভিযোগ,প্রথমবার তাঁর সঙ্গে প্রিন্সের দেখা হয় গত বছর দলীয় কার্যালয়ে । তাঁর কথায়, আমি একবার জল খেতে চেষ্টা করি তাঁর টেবিল থেকে জলের বোতল তুলে নিয়ে । প্রিন্স আমাকে বারণ করেন ওই বোতলের জল খেতে। তিনি ড্রয়ারের ভেতর থেকে বার করেন অন্য একটি বোতল। আমাকে খেতে দেন সেই বোতল থেকে জল গ্লাসে ঢেলে। আমি অজ্ঞান হয়ে যাই জল খেয়েই। জ্ঞান ফিরে পাওয়ার পরে তিনি প্রিন্সের কাছে জানতে চান, কী হয়েছিল? তখন তিনি তাকে একটি ভিডিও দেখান।

অভিযোগ, প্রিন্স মহিলার সঙ্গে ‘শারীরিক সম্পর্ক’ করেছিলেন অজ্ঞান অবস্থার সুযোগ নিয়ে। ভিডিও করা হয়েছিল তারই। যদিও প্রিন্সের মুখ স্পষ্ট দেখা যাচ্ছিল না ওই ভিডিওতে। পরে প্রিন্স বিয়ের প্রস্তাব দেন ওই মহিলাকে। তিনি এমনকি হুমকিও দেন, বিয়ের প্রস্তাবে রাজি না হলে অনলাইনে ছড়িয়ে দেবেন ভিডিওটি। মহিলার আরও দাবি, তিনি সব কথা জানিয়েছিলেন এমনকি চিরাগ পাসোয়ানকে। চিরাগ তখন তাঁকে বলেন, পুলিশের কাছে অভিযোগ করবেন না। তিনি সম্পূর্ণ ব্যাপারটা ‘মিটিয়ে নেবেন’প্রিন্সকে বলেই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *