এক যুবকের মর্মান্তিক মৃত্যু হল শুভেন্দুর কনভয়ের গাড়ির ধাক্কায়, বিক্ষোভে ব্যাপক উত্তাল চণ্ডীপুর এলাকা

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : এবার এক যুবকের মৃত্যুর অভিযোগ উঠলো শুভেন্দু অধিকারীর কনভয়ের গাড়ির ধাক্কায় । পূর্ব মেদিনীপুরের চণ্ডীপুর এলাকায় বৃহস্পতিবার রাতে তমুল উত্তেজনা ছড়িয়ে পড়ে এই ঘটনাকে কেন্দ্র করে। এমনকি স্থানীয় বাসিন্দারাও রাস্তায় টায়ার জ্বালিয়ে পথ অবরোধ করে বিক্ষোভ দেখাতে শুরু করেন । শেষমেশ পরিস্থিতি শান্ত হয় পুলিশি হস্তক্ষেপে।

এদিকে পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, স্থানীয় এক যুবক প্রাণ হারান বৃহস্পতিবার রাত প্রায় ১০.১৫ নাগাদ দিঘা-নন্দকুমার ১১৬বি জাতীয় সড়কে চন্ডীপুরের কাছে একটি দ্রুতগতির গাড়ির ধাক্কায়। সাইকেলে চেপে ওই যুবক সেই সময় রাস্তা পার হচ্ছিলেন। গুরুতর জখম অবস্থায় ওই যুবককে স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে তাঁকে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন। মৃত যুবকের নাম সেখ ইসরাফিল (৩৩)। তিনি চন্ডীপুরের ভৈরবপুর এলাকার বাসিন্দা।

মূলত অভিয়োগ, দুর্ঘটনাটি ঘটেছে রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর কনভয়ের ধাক্কায়। কনভয়ের সামনের দিকে থাকা একটি গাড়ির ধাক্কাতেই ওই যুবকের মৃত্যু হয়েছে বলে জানা গেছে । এর পরেই স্থানীয়রা বিক্ষোভ দেখাতে শুরু করেন রাস্তায় টায়ার জ্বেলে। কয়েকজন সরব হন শুভেন্দু অধিকারীকে গ্রেফতারের দাবিতেও। এর জেরে ১১৬-বি জাতীয় সড়ক সম্পূর্ণ অবরুদ্ধ হয়ে পড়ে। দিঘাগামী বহু গাড়ি সারি দিয়ে রাস্তায় দাঁড়িয়ে পড়ে। ঘটনার খবর পেয়ে দ্রুত চন্ডীপুর থানার পুলিশ যায়।

পূর্ব মেদিনীপুরের পুলিশ সুপার অমরনাথ কে বলেন, “চন্ডীপুরে একটি দুর্ঘটনা ঘটেছে। শুভেন্দু অধিকারীর কনভয়ের ধাক্কায় দুর্ঘটনা বলে অভিযোগ এসেছে। আমরা ঘটনাস্থলে গিয়ে সমস্ত কিছু খতিয়ে দেখছি। এখনও স্পষ্ট করে কিছু বলা যাচ্ছে না। পরিস্থিতি সামাল দেওয়ার পাশাপাশি ঠিক কি ঘটনা ঘটেছিল সেটা আমরা খতিয়ে দেখার পরেই এই নিয়ে বিশদে বলতে পারব”। তিনি আরও জানিয়েছেন, এই ঘটনায় একজনের মৃত্যু হয়েছে বলে খবর এসেছে। বিশদে তদন্ত চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *