দুই কিশোরী নিখোঁজ হল উত্তরপাড়া সরকারি হোম থেকে

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : ফের শিশু নিখোঁজ উত্তরপাড়া সরকারি হোম থেকে। গতকাল স্কুলে গিয়ে ১৩ বছরের দুই কিশোরী আর ফেরেনি। এই দুই কিশোরী মূলত উত্তরপাড়া চিল্ড্রেন হোম ফর গার্লসের আবাসিক ছিল ২০১৯ সাল থেকে। দুই কিশোরী পড়াশোনা করত হোমের পাশেই উত্তরপাড়া অমরেন্দ্র গার্লস স্কুলে। বুধবার সকালে অন্য আবাসিকদের সঙ্গে স্কুলে যায়। তারপর আর হোমে ফেরেনি ।

দুই কিশোরী নিখোঁজ হয়ে যায় স্কুল ছুটি হওয়ার পর। এদিকে স্কুল ছুটির পর হোমে না ফেরায় হোম কর্তৃপক্ষ জানতে পেরে খোঁজখবর শুরু করেন উত্তরপাড়া রেল স্টেশন, উত্তরপাড়া ফেরিঘাট-সহ বিভিন্ন জায়গায় । দুই কিশোরীর কোনও খোঁজ পাওয়া যায়নি এখনও পর্যন্ত। পরে হোমের পক্ষ থেকে উত্তরপাড়া থানায় অভিযোগ দায়ের করা হয়।

উত্তরপাড়ার মাখলার বাসিন্দা এক কিশোরী গত ২০১৯ সালের মার্চ মাস এবং ব্যান্ডেলের এক কিশোরী ওই বছরই অগস্ট মাস থেকে উত্তরপাড়া সরকারি হোমে থাকত। দুই কিশোরী পড়াশোনা করত হোম থেকে কিছুটা দূরে উত্তরপাড়া অমরেন্দ্র গার্লস স্কুলে। পুলিশ জানিয়েছে উত্তরপাড়া হোমে রাখা হয় যাদের কেউ নেই অনাথ এমন শিশু-কিশোরীদের। দুজন নিখোঁজ হয়েছে স্কুলে যাওয়ার পর। খোঁজ চলছে এমনকি তাদের ।এদিকে শ্রীরামপুর মহকুমা শাসক সম্রাট চক্রবর্তী জানান, ১৪ জন শিশু স্কুলে গিয়েছিল। তার মধ্যে ১২ জন হোমে ফিরে আসলেও খোঁজ চলছে দুজন না ফেরায় ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *