দুবাইতে কি টাকা পাঠাত তাঁর সংস্থা ? শেখ শাহজাহানের বোমা ফাটানো জবাব সাংবাদিকদের প্রশ্নের উত্তরে

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : এযেন বোমা ফাটালেন শেখ শাহাজাহান । সাংবাদিকদের প্রশ্নের উত্তরে এদিন শেখে শাহজাহান যা বলেছেন তা ঘিরে তুমুল চর্চা ছড়িয়েছে। ‘সাবিনা এন্টারপ্রাইজ’ কি দুবাই কনসাইনমেন্টে টাকা দিত ? এপ্রশ্নের কী উত্তর শাহজাহানের?এদিন ED অফিসের বাইরে সাংবাদিকরা তাঁকে প্রশ্ন করেছিলেন ‘ সাবিনা ইন্টারপ্রাইজ’ কি দুবাই কনসইনমেন্টে টাকা দিতো? উত্তরে শেখ শাহজাহান এদিন বলেন, “সব মিথ্যা কথা। কেন বলছে এসব। সব দালাল, এই সব মিথ্যে। সব বিজেপির দালাল।”

উল্লেখ্য, শেখ শাহাজাহানেরই সংস্থা সাবিনা এন্টারপ্রাইজ। এই সংস্থার মাধ্যমেই মাছ ব্যবসার আড়ালে বিদেশে ড্রাগ পাচারেরও অভিযোগ রয়েছে একদা সন্দেশখালির দোর্দণ্ডপ্রতাপ তৃণমূল নেতা শেখ শাহজাহানের বিরুদ্ধে। এমনকী সাবিনা এন্টারপ্রাইজের মাধ্যমে দুবাইয়ে টাকা পাঠানো হতো বলেও অভিযোগ।

এদিকে, শেখ শাহজাহান BJP-র বিরুদ্ধে সুর চড়ানোয় পাল্টা তাঁকে তুমুল আক্রমণ শানিয়েছেন গেরুয়া দলের নেতা রাহুল সিনহা। সংবাদমাধ্যমে তিনি বলেন, “এমন এক অপরাধীকে কোনও ভাবে ছাড়া যায় না। যার বিরুদ্ধে শুধু টাকা পাচার নয়, নোংরা-নোংরা সব কেস আছে। এমন লোককে গ্রেফতার করাতে যদি BJP-র হাত থাকে, তাহলে আমি নিজেকে বিজেপির একজন কার্যকর্তা হিসেবে ধন্য বলে মনে করি।”

অন্যদিকে, রেশন বণ্টন দুর্নীতিমামলায় ED এদিন প্রাক্তন খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিকের আপ্ত সহায়ক অমিত দে কে ডেকে পাঠিয়েছিল। ইডি সূত্রের খবর, শেখ শাহজাহানের সঙ্গে তাঁর কোনও যোগাযোগ ছিল কি না, শাহজাহানের জ্যোতিপ্রিয় মল্লিকের অফিসে যাতায়াত ছিল কি না সেব্যাপারেই তাঁকে জিজ্ঞাসাবাদ করে তদন্তকারীরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *