দ্রুতগতির লরি ঢুকে পড়ল চায়ের দোকানে, বেলডাঙায় মৃত্যু হল এক শিশু ওএক কিশোরের

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : মাল বোঝাই লরি সজোরে এসে ধাক্কা মারল এক চায়ের দোকানে। মর্মান্তিক এই ঘটনায় মৃত্যু হল এক শিশু ও এক কিশোরের। গুরুতর জখম হয়েছে আরও চারজন। তাদের ভর্তি করা হয়েছে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে। এই ঘটনায় বেলডাঙা থানার মির্জাপুর ফাড়িপুর এলাকায় ব্যাপক চাঞ্চল্য সৃষ্টি হয় বৃহস্পতিবার সকালে। মৃত দুই জনের নাম ইরাক হোসেন (৭) ও সেলিম সেখ (১৩)।

প্রত্যক্ষদর্শীরা আরও জানান, প্রত্যেক দিনের মতোই সকালে ভিড় জমেছিল চায়ের দোকানের সামনে। বয়স্ক লোকেদের পাশাপাশি ছোটরাও খেলে বেড়াচ্ছিল চায়ের দোকানের সামনেই। এই সময় আচমকাই কলকাতা থেকে বহরমপুরগামী মাল বোঝাই একটি লরি তীব্র গতিতে ছুটে এসে নিয়ন্ত্রণ হারিয়ে প্রথমে ধাক্কা মারে ওই চা দোকানের সামনে দাঁড়িয়ে থাকা একটি মোটরবাইকে। তারপরেই দোকানটির মধ্যে সজোরে ঢুকে যায়। ঘটনার আকস্মিকতায় একরকম হতচকিত হয়ে পড়েন সেখানে থাকা মানুষজন। আর্তনাদ শোনা যায় অচিরেই।

ছুটে এসে উদ্ধার কাজে হাত লাগান এলাকার মানুষজনই। ঘটনাস্থলেই মৃত্যু হয় সাত বছরের শিশু ও ১৩ বছরের ওই কিশোরের। বাকি ৪ জনকে গুরুতর জখম অবস্থায় নিয়ে যাওয়া হয় মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে। সেখানেই তাঁদের ভর্তি করা হয়েছে। স্থানীয়দের অভিযোগ, ঘুমন্ত অবস্থায় ছিলেন গাড়ির চালক। ঘটনার প্রতিবাদে তাঁরা প্রবল বিক্ষোভে ফেটে পড়েন । বেলডাঙা থানার পুলিশ খবর পেয়ে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। ঘাতক গাড়িটিকে আটক করেছে পুলিশ। চালক পলাতক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *