নেক্সটজেন ব্যাংকার-এর সমাবর্তন উৎসব উদযাপন করলো বন্ধন ব্যাঙ্ক, নিয়োগ করল ৬০ জন ছাত্রছাত্রীকে

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : বন্ধন ব্যাঙ্ক একসঙ্গে ৬০ জন ছাত্রছাত্রীকে নিয়োগ করল ব্যাঙ্কিং সেক্টর ও ফিনান্সিংয়ে পিজি ডিপ্লোমার পরেই। ব্যাঙ্কিং সেক্টরে চাকরির সুযোগ পেতে হলে কী ধরনের কোর্স করা দরকার, বাজার চাহিদার কথা মাথায় রেখেই বন্ধন ব্যাঙ্ক এই ধরনের কোর্স করার সুযোগ এনে দিয়েছে পশ্চিমবঙ্গের অন্যতম শিক্ষা প্রতিষ্ঠান মৌলানা আবুল কালাম আজাদ ইউনিভার্সিটি অব টেকনোলজি (ম্যাকাউট)-র বিশেষ সহযোগিতায়।

কলকাতার বন্ধন স্কুল অব ডেভেলপমেন্ট ম্যানেজমেন্টের ক্যাম্পাসে সমাবর্তন উৎসব উপলক্ষ্যে সেখানে উপস্থিত ছিলেন ম্যাকাউটের উপাচার্য অধ্যাপক সৈকত মৈত্র, রেজিস্ট্রার ড. পার্থ প্রতিম লাহিড়ি, সিস্টার নিবেদিতা ইউনিভার্সিটির উপাচার্য অধ্যাপক ধ্রুবজ্যোতি চট্টোপাধ্যায়, বন্ধন কোন্নগর এর প্রেসিডেন্ট অম্বালিকা দাস ও বন্ধনের প্রতিষ্ঠাতা শ্রী চন্দ্রশেখর ঘোষ। বন্ধন ব্যাঙ্ক নিয়োগ করেছে বন্ধন স্কুল অফ ডেভেলপমেন্ট ম্যানেজমেন্ট থেকে ব্যাঙ্কিং ও ফিনান্স নিয়ে স্নাতকোত্তর ডিপ্লোমা করা ৬০ জন ছাত্রছাত্রীকে। যাদের সকলেরই বয়স ২১ থেকে ২৭ বছরের মধ্যে।

সমাবর্তন উৎসবে ম্যাকাউটের অধ্যাপক সৈকত মৈত্র এই ছাত্রছাত্রীদের হাতে সার্টিফিকেট তুলে দিয়েছেন। এই ছাত্রছাত্রীরা চাকরি পেয়েছেন বন্ধন ব্যাঙ্কের বিভিন্ন শাখায়। সোনারপুরের কাছে রাজপুরে রয়েছে বন্ধনের আবাসিক শিক্ষা কেন্দ্র যেখানে পড়াশোনার ব্যবস্থা রয়েছে ২১০ জন ছাত্রছাত্রীর। শান্তিনিকেতনে আরও একটি কেন্দ্র খুলবে যেখানে থাকার ও পড়াশোনা করার সুযোগ পাবেন ২৪০ জন ছাত্রছাত্রী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *