পঞ্চমুখী রুদ্রাক্ষেই কাটবে আপনার চরম বিপদ! জেনে নিন ধারণ করার নিয়মকানুন

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : একমাত্র পঞ্চমুখী রুদ্রাক্ষ সারাতে পারে কঠিন রোগ । ভুলভাবে ধারণ করলে কিন্তু উল্টে আপনারই বিপদ। মহাদেবের এই আর্শিবাদ শরীরের কোথায় রাখবেন? কিছু নিয়ম আছে পঞ্চমুখী রুদ্রাক্ষ ধারণের জন্য । সেই নিয়ম গুলো জেনে রাখুন নাহলে রুষ্ট হবেন স্বয়ং মহাদেবও। রুদ্রাক্ষের মধ্যে পঞ্চমুখী রুদ্রাক্ষই সবচেয়ে অধিক জনপ্রিয়। পঞ্চমুখী রুদ্রাক্ষের বিশেষ গুরুত্ব রয়েছে। সাধু সন্ন্যাসীরা মনে করেন এই রুদ্রাক্ষ ধারণ করলে সমস্ত পাপ থেকে মুক্তি পাওয়া যায় বলে। তবে কিছু নিয়ম আছে এই পঞ্চমুখী রুদ্রাক্ষ ধারণ করার জন্য। সেই সমস্ত নিয়ম মেনে চললে তবেই এর ফল পাওয়া যায়।জানুন শরীরের কোথায় রাখবেন পঞ্চমুখী রুদ্রাক্ষ?

এমনকি, মনে করা হয় পঞ্চমুখী রুদ্রাক্ষ পঞ্চ ব্রহ্মার রূপ।দেবাদিদেব মহাদেব সন্তুষ্ট থাকেন রুদ্রাক্ষ ধারণ করলে । কখনই রুদ্রাক্ষ স্পর্শ করবেন না ধুলো বালি লাগা ময়লা হাত দিয়ে।কারণ মনে করা হয় স্বয়ং মহাদেবের আশীর্বাদ রয়েছে পঞ্চমুখী রুদ্রাক্ষের ওপর।পঞ্চমুখী রুদ্রাক্ষ সব সময় পড়ে থাকা যায়। তবে রুদ্রাক্ষ খুলে রেখে যান কারোর শেষকৃত্যে যোগ দিতে গেলে ।

পঞ্চমুখী রুদ্রাক্ষ সকলের জন্য নয়! কীভাবে বুঝবেন এটি ধারণ করবেন কিনা!মাসের যে কোনো সোমবার পঞ্চমুখী রুদ্রাক্ষ গঙ্গাজলে শোধন করে লাল সুতোতে ধারণ করবেন। এই রুদ্রাক্ষ ধারণের পর যদি বিভিন্ন সমস্যা আসে তবে খুলে ফেলবেন।রুদ্রাক্ষ শক্ত সুতো দিয়ে বাঁধতে হবে রুদ্রাক্ষের মালা ছিঁড়ে যেন মাটিতে না পরে যায়! আপনি যদি নিয়মিত রুদ্রাক্ষ পরে থাকেন তাহলে আমিষ খাবার আর খাবেন না।এমনটাই বলে থাকেন সাধু সন্ন্যাসীরা।

ভক্তিভরে গলায় রুদ্রাক্ষ ধারন করলে যদি সে ব্যক্তি পাপও করে থাকেন তা হলে অনায়াসে চলে যায় তার পাপের বোঝা । দেখতে অতি সাধারণ হলেও আপনার জীবনে শান্তি আনবে এই পঞ্চমুখী রুদ্রাক্ষ। মানুষের বিশ্বাস রুদাক্ষ এমন ভাবে পরতে হবে যাতে তা আপনার বুকের কাছে থাকে।হার্টের কাছাকাছি রুদ্রাক্ষ থাকলে নিয়ন্ত্রণে রাখা যায় হার্টের সমস্যা, টেনশন, ব্লাড প্রেসার। রুদ্রাক্ষের প্রাণ প্রতিষ্ঠা পুজো সম্পূর্ণ হলে সঙ্গে সঙ্গে তা পড়ে নিন।পুরোহিতের সঙ্গে কথা বলে কোনও শুভ দিন দেখে রুদ্রাক্ষের প্রাণ প্রতিষ্ঠা পুজো করবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *