পুরসভা ব্যাবস্থা নিতে চলেছে, শিলিগুড়িতে কালো ধোয়া নিয়ে বিশেষ বৈঠকে এমনটাই জানালেন মেয়র

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

শিলিগুড়ি : শিলিগুড়িতে রোজ রাত হলেই শিলিগুড়িতে ছেয়ে যাচ্ছে ধোয়া। তার এতটাই শক্তি যে বাড়িতে বাড়িতে বয়ষ্করা অসুস্থ হয়ে পড়ছেন। শিলিগুড়িতে গত ছয়দিন ধরে রাত দশটা বাজলেই শহর জুড়ে ছড়িয়ে পড়ছে ধোয়া। কারো চোখের সমস্যা হচ্ছে আবার কারো নিশ্বাস নিতে অসুবিধা হচ্ছে। সবদিক দেখে আজ শিলিগুড়ি পুরনিগমে জরুরী বৈঠক ডাকলেন মেয়র গৌতম দেব। উপস্থিত ছিলেন শিলিগুড়ি পুরনিগমের অন্যান্য কাউন্সিলার এবং এম এম আই সিরা।

এদিন মেয়র জানান নাগরিকদের সমস্যা হচ্ছে। বিশেষকরে রাতে শরীর খারাপ হলে সত্যি খারাপ লাগে। বেশ কয়েকদিন থেকেই ধোয়া নিয়ে মানুষের মধ্যে অশান্তি চলছে। তবে আমরা পদক্ষেপ নিচ্ছি। একটু সময় লাগবে। তবে সমাধান হয়ে যাবে। তবে যারা মনে করছেন ডাম্পিং গ্রাউন্ড নিয়ে সমস্যা সেটা নয়। আমাদের দায়িত্ব আছে। মানুষের যদি কোনভাবেই কোন সমস্যা চলে আসে সেটা আমাদের কাছে উদ্বেগের বিষয়। আমরা দুই একদিনের মধ্যে এই সমস্যার সমাধান করে দেবো।

মেয়র এও জানান এটা বেশ কয়েক বছর ধরে চলছে এবং এটাকে বন্ধ করা দরকার। এদিন উপস্থিত শিলিগুড়ি পুরনিগমের অন্যান্য কাউন্সিলারেরাও ডাম্পিং গ্রাউন্ড নিয়ে নিজের নিজের ওয়ার্ডের মানুষের সমস্যার কথাও তোলেন। মেয়র জানান যত তাড়াতাড়ি চেষ্টা করা হচ্ছে এই সমস্যার সমাধান করবার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *