পুলিশের টার্গেট সংখ্যালঘু হওয়াতেই , বিস্ফোরক অভিযোগ করলেন ধৃত মাংস বিক্রেতার ছেলে

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : পুলিশ উত্তরপ্রদেশের সাম্বাল জেলায় এক মুসলিম দোকানী কে গ্রেপ্তার করেছে হিন্দু দেব দেবীর ছবি সম্বলিত কাগজে মুড়ে মাংস বিক্রির অভিযোগে। এমনকি ধর্মীয় অনুভূতিতে আঘাতের মত মারাত্মক অভিযোগ আনা হয়েছে ধৃতের বিরুদ্ধে । ধৃতের নাম তালিব হোসেন। ধৃতের বিরুদ্ধে আনা হয়েছে পুলিশকে হামলারও অভিযোগ ।

ধৃত তালিবের ছেলে তাবিশ অবশেষে বোমা ফাটালেন এই ঘটনার চারদিন পর। এমনকি তিনি বাবার বিরুদ্ধে আনা অভিযোগকে অস্বীকার করে এও বলেন, “আমার বাবা সম্পূর্ণ নির্দোষ, তিনি একটি রেস্টুরেন্ট চালাচ্ছেন ৩০ বছরেরও বেশি সময় ধরে। কেউ কখনও এমন অভিযোগ আনেনি আমাদের সম্পর্কে। এই মামলার কোন ভিত্তি নেই”।তিনি এও বলেন, “আমাদের রেস্টুরেন্টের তরফে কেবল রুটি দেওয়া হয় কাগজে মুড়ে। কখনই মাংস দেওয়া হয়না। মাংস দেওয়ার জন্য আমরা ব্যবহার করি অ্যালুমিনিয়াম ফয়েল। বাবাকে ফাঁসানো হয়েছে”।

পুলিশের তরফে তালিবের বিরুদ্ধে মামলা করা হয়েছে আইপিসির ১৫৩ এ, (বিভিন্ন গোষ্ঠীর মধ্যে শত্রুতা প্রচার), ২৯৫ এ (ধর্মীয় অনুভূতিতে আঘাত করা), ৩৫৩ (সরকারি কর্মচারীকে আক্রমণ করা) এবং ৩০৭ (হত্যার চেষ্টা) ধারায় ।এফআইআর অনুসারে, পুলিশ জানিয়েছে রাস্তায় টহল দেওয়ার সময় সূত্রের মাধ্যমে খবর পেয়ে দোকানে হানা দিয়ে দেখে তালিব হিন্দু দেবদেবীর ছবি দিয়ে পুরোনো খবরের কাগজে মাংস মুড়িয়ে রেখেছেন। এফআইআরে বলা হয়েছে তালিব ছুরি বের করে পুলিশের ওপরই হামলা চালায় এই ব্যাপার জিজ্ঞাসা করা হলে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *