প্রাক্তন প্রেমিক ফিরে আসবে কালাজাদু করলে , যুবতী ৮ লক্ষ টাকা খোয়ালেন জ্যোতিষীর খপ্পরে পড়ে

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : সবকিছুরই মূল্য রয়েছে। এমনকি প্রেমও তার কোনো ব্যতিক্রম নয়। তবে এক যুবতী লাখ লাখ টাকা খোয়ালেন হারিয়ে যাওয়া প্রেমকে ফিরে পেতে গিয়ে। প্রেমিকের সঙ্গে সম্পর্ক ভাঙার পর, যুবতী ইন্টারনেটে খুঁজে পাওয়া এক জ্যোতিষী দ্বারস্থ হয়েছিলেন আবার তাঁকে জীবনে ফিরে পেতেই। ৫০১ টাকা দিয়ে কালাজাদু করে দেবেন। সেই ৫০১ টাকা দিতে গিয়েই যুবতী খোয়ালেন কড়কড়ে ৮.২ লক্ষ টাকা।

অবাক করা এই ঘটনাটি ঘটেছে মূলত কর্নাটকের বেঙ্গালুরুতে। জালাহালির বাসিন্দা বছর পঁচিশের ওই যুবতীর সম্প্রতিই সম্পর্ক ভেঙে যায় তাঁর প্রেমিকের সঙ্গে । কিন্তু প্রেমিককে ছাড়তে নারাজ ওই যুবতী। বারংবার প্রেমিকের সঙ্গে যোগাযোগ করেও কোনও সুরাহা না হওয়ায়, শেষ অবধি অনলাইনে খুঁজে পান এক জ্যোতিষীকে। আহমেদ নামক ওই জ্যোতিষী জানান, ওই যুবতীর উপরে কালাজাদু করা হয়েছে। ৫০১ টাকা লাগবে এই কালাজাদু তুলতে।

মনে কিছুটা ভয়-সংশয় থাকলেও, ৫০১ টাকা পাঠান যুবতী। এরপরে আহমেদ নামক ওই জ্যোতিষী যুবতী, তাঁর পরিবার ও বন্ধুদের ছবি চান। দিন কয়েক পরেই ওই জ্যোতিষী বলেন, তিনি প্রাক্তন প্রেমিককে ফিরে পেতে কালাজাদু করে দেবেন । এরজন্য লাগবে আরও ২.৪ লক্ষ টাকা।

তারও কয়েক দিন পর ওই জ্যোতিষী আবার ১.৭ লক্ষ টাকা চান। এবার যুবতীর সন্দেহ হয়। টাকা দিতে অস্বীকার করাতেই তাঁকে ব্ল্যাকমেইল করতে শুরু করে জ্যোতিষী। এমনকি ওই যুবতী ও তাঁর প্রেমিকের ঘনিষ্ঠ ছবি ফাঁস করে দেওয়ার হুমকি দেয় জ্যোতিষী। বাধ্য হয়ে আবারও ৪ লক্ষ ১০ হাজার টাকা পাঠাতে বাধ্য় হয় যুবতী । এদিকে বাড়িতে গোটা বিষয়টি জানাজানি হতেই পুলিশের কাছে যাওয়ার পরামর্শ দেয় যুবতীর মা-বাবা। আর এরপরই যুবতী জালাহালি পুলিশ স্টেশনে এফআইআর দায়ের করেন । অবশেষে অভিযুক্ত ওই ব্যক্তির খোঁজ করছে পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *