ফের কাঁড়ি কাঁড়ি টাকা উদ্ধার হল শহর কলকাতায় , ইডি-র জালে ২ জন আটক নিউটাউনের আবাসন থেকে

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : ফের কাঁড়ি কাঁড়ি টাকা উদ্ধার হল শহর কলকাতায়। নিউটাউনের একটি আবাসন থেকে কয়েক লক্ষ টাকা উদ্ধার করলো ইডি। ঝাড়খণ্ডের গেমিং অ্যাপ সংক্রান্ত অভিযোগের ভিত্তিতে কেন্দ্রীয় এজেন্সির আধিকারিকরা মূলত গ্রেফতার করেছেন দুজনকে ।

বুধবারই এই ঘটনার তদন্তে কেষ্টপুরের একটি ভাড়াবাড়িতে হানা দেয় ইডি আধিকারিকরা। তখন উদ্ধার হয় ২ কোটি টাকা। সেই ঘটনায় এবার নিউটাউন থেকে এবার দুজনকে গ্রেফতার করেছে ইডি। ধৃতদের নাম সন্তোষ যাদব এবং সাগর যাদব।ইডি সূত্রে খবর, ধৃতদের মধ্যে গেমিং অ্যাপ কাণ্ডে অন্যতম অভিযুক্ত সাগর যাদব। তাঁর বন্ধু সন্তোষ। তাঁরা দুজনেই ঝাড়খণ্ডের বাসিন্দা। কিন্তু কলকাতা থাকেন। তাঁদের কাছে থেকে কয়েক লক্ষ টাকা উদ্ধার করা হয়েছে। উল্লেখ্য, গেমিং অ্যাপ সংক্রান্ত অভিযোগে তদন্ত শুরু করে ইডি। তদন্তে নেমে ইডি বুধবার কেষ্টপুরে হানা দেয়। যে ভাড়াবাড়িতে তাঁরা হানা দেন সেটি রবীন নামে এক ব্যক্তির বলে জানা গিয়েছে। তিনি কলকাতারই বাসিন্দা। টাকার পাশাপাশি ওই বাড়ি থেকে মোবাইল ফোন এবং এটিএম কার্ড উদ্ধার হয়।

শুক্রবারও একই ভাবে নিউটাউনে হানা দেন কেন্দ্রীয় এজেন্সির গোয়েন্দারা। দুজনকে গ্রেফতার করা হয়। উদ্ধার হয় লক্ষাধিক টাকা। এর আগে বৃহস্পতিবার কলকাতার অন্তত ৯টি জায়গায় তল্লাশি চালান কেন্দ্রীয় সংস্থার আধিকারিকেরা। ইডি আধিকারিকদের দেখা যায় আলিপুরের একটি আবাসনে, মানিকতলা, গণেশচন্দ্র অ্যাভিনিউ, বড়বাজার, ডালহৌসি অঞ্চলের একটি অফিসে, সল্টলেকের বেঙ্গল কেমিক্যালসে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *