ফের খুন মহারাষ্ট্রে! এই মর্মান্তিক পরিণতি কি নূপুর শর্মাকে সমর্থন করাতেই ? তদন্তে নামলো পুলিশ

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : এক দর্জি ধর্মীয় উন্মাদনার শিকার হয় রাজস্থানের উদয়পুরে । এমনকি গোটা দেশ স্তম্ভিত বিজেপি নেত্রী নূপুর শর্মার পয়গম্বর মন্তব্যকে সমর্থন করায় উদয়পুরের কানহাইয়া লাল নামে দর্জিকে নৃশংস খুনের ঘটনায় । সর্বত্র সমালোচনা হচ্ছে। এক মাসের জন্য বিধিনিষেধ জারি করা হয়েছে গোটা রাজস্থান জুড়ে । এর মাঝেই আরও একটি খুনের অভিযোগ সামনে এসেছে। অভিযোগ উঠেছে উদয়পুরে দর্জি কানহাইয়ালাল খুনের ঠিক সপ্তাহ খানেক আগেই ২১জুন মহারাষ্ট্রের অমরাবতীতে বিজেপি নেত্রী নূপুর শর্মার পয়গম্বর মন্তব্যকে সমর্থন করায় ৫৪ বছর বয়সী পেশায় কেমিস্ট উমেশ প্রহ্লাদরাও কোলহেকেও হত্যা করা হয় বলেও।

এদিকে তদন্তকারী আধিকারিকদের ধারণা উমেশকে হত্যা করা হয়েছে মূলত নূপুর শর্মার পয়গম্বর মন্তব্যকে সমর্থন করে সোশ্যাল মিডিয়া পোস্টের প্রতিশোধ নিতেই । এদিকে অমরাবতীর সিটি কোতোয়ালি থানার পুলিশ ইতিমধ্যেই হত্যায় জড়িত সন্দেহে মুদ্দসির আহমেদ এবং সহযোগী শাহরুখ পাঠানকে গ্রেপ্তার করেছে মৃত উমেশের ছেলে সংকেতের অভিযোগের ভিত্তিতে। এমনকি আরও চারজনের জড়িত থাকার প্রমাণ মিলেছে ধৃতদের জেরা করে। যার মধ্যে পুলিশ তিনজনকে আটক করেছে । ধৃতরা হলেন, আব্দুল তৌফিক (২৪), শোয়েব খান (২২) এবং আতিব রশিদ (২২)।

এদিকে, পুলিশ সূত্রে জানা গিয়েছে ২১ জুন রাত্রে দোকান বন্ধ করে বাড়ি ফেরার সময় উমেশকে খুন করা হয়। তার অভিযোগে সংকেত পুলিশকে জানিয়েছেন , “আমরা প্রভাত চক থেকে যাচ্ছিলাম এবং আমি এবং বাবা দুটি ভিন্ন স্কুটারে ছিলাম। যখন আমরা একটি হাই স্কুলের গেটের সামনে পৌঁছাই, বাবার স্কুটারের সামনে হঠাৎ করে দুজন ব্যক্তি এসে হাজির হন মোটরসাইকেলে চড়ে। তারা আমার বাবার বাইকটি জোর করে থামায় এবং তাদের মধ্যে একজন ছুরি দিয়ে আঘাত করে বাবার ঘাড়ের বা’দিকে । সঙ্গে সঙ্গে বাবা রাস্তায় পড়ে যান। আমি আমার স্কুটার থামিয়ে চিৎকার করতে থাকি সাহায্যের জন্য। তিন আততায়ী মোটরসাইকেলে করে পালিয়ে যায়”সেই সুযোগে ।

কিন্তু শেষরক্ষা হয়নি এই ঘটনার পরই দ্রুত উমেশকে নিকটস্থ হাসপাতালে নিয়ে যাওয়া হলেও। অমরাবতী সিটি পুলিশের একজন ঊর্ধ্বতন আধিকারিক ঘটনা প্রসঙ্গে জানান , “এখনও পর্যন্ত মোট ৫ জনকে গ্রেপ্তার করা হয়েছে এই নৃশংস ঘটনায়। ধৃতদের জিজ্ঞাসাবাদ করে জানা গিয়েছে কেউ একজন তাদের সাহায্য করেছিল ১০ হাজার টাকা এবং মটর বাইক দিয়ে, তাকে খুঁজে বের করার চেষ্টা করা হচ্ছে পুলিশের তরফে ”। তিনি আরও বলেন, “তদন্তের সময় আমরা জানতে পেরেছি যে কোলহে হোয়াটসঅ্যাপে নূপুর শর্মাকে সমর্থন করে একটি সোশ্যাল মিডিয়া পোস্ট প্রচার করেছিলেন। উমেশকে যে ছুরি দিয়ে হত্যা করা হয়েছিল সেটিও উদ্ধার করা হয়েছে। সেই সঙ্গে উদ্ধার করা হয়েছে একটি, মোবাইল ফোন, খুনের কাজে ব্যবহৃত মোটরবাইক ও জামাকাপড়”।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *