চরম যৌন হেনস্থা এক মহিলা IAS আধিকারিককে ! অবশেষে হাজতে গেলো দুঁদে প্রশাসনিক আমলা

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ :চরম যৌন হেনস্থা এক মহিলা IAS আধিকারিককে । ভয়ঙ্কর অভিযোগে তোলপাড় এমনকি দেশের রাজধানীও । অভিযোগ পেয়েই আসরে নামে দিল্লি পুলিশ। যার বিরুদ্ধে এই অভিযোগ আনা হয়েছে তিনি মূলত এক IRS আধিকারিক। শীর্ষ ওই আমলাকে পার্লামেন্ট স্ট্রিট থানার পুলিশ গ্রেফতার করেছে মহিলা IAS আধিকারিকের অভিযোগের ভিত্তিতে । ধৃত আধিকারিকের বিরুদ্ধে ইতিমধ্যে মামলা দায়ের করা হয়েছে IPC-এর 354, 354-D, এবং 506 ধারায়।

এদিকে পুলিশ সূত্রে খবর, শীর্ষ ওই আমলা গ্রেফতার করা হয়েছে এক মহিলা IAS আধিকারিকের অভিযোগের ভিত্তিতে। তার বিরুদ্ধে মামলা রুজু করা হয়েছে এমনকি একাধিক ধারায় । তদন্ত চলছে। জানা গিয়েছে ২০২০ সালে কোভিডের সময় ওই মহিলা আধিকারিকের সঙ্গে শীর্ষ আমলার আলাপ হয় কাজের সুবাদেই। তিনি একাধিকবার তার সঙ্গে অশালীন আচরণ করেন বলে অভিযোগ।

এবিষয়ে মহিলা ওই IAS আধিকারিকের স্বামীও এর আগে ওই দুঁদে আমলাকেও একাধিক বার সতর্ক করেন। কিন্তু তাতেও কোণ কাজ হয়নি। এরপরও তিনি ওই মহিলা আধিকারিককে ক্রমাগত নানান কুপ্রস্তাব দিতে থাকেন WhatsApp ম্যাসেজের মাধ্যমে । এমনকী অভিযোগ সম্পর্কের জন্য ওই মহিলা আধিকারিককে চাপও দেওয়া হয় বলে। এরপরই পুলিশে অভিযোগ জানান ওই IAS আমলা। মহিলা আধিকারিকের অভিযোগ পেয়েই পুলিশ অবশেষে গ্রেফতার করে অভিযুক্ত ওই শীর্ষ প্রশাসনিক আমলাকে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *