বছর ৩৬-এর অভিষেক ভীষণ কড়া চ্যালেঞ্জ জানালো বছর ৭২-এর মোদীকে

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : শনিবারই অভিষেককে সিবিআইয়ের সাড়ে ৯ ঘণ্টারও বেশি সময় ধরে জিজ্ঞাসাবাদের মুখোমুখি হয়েছিলেন নিয়োগ দুর্নীতি মামলায় । ফের অভিষেক ‘তৃণমূলে নবজোয়ার’ কর্মসূচিতে ফিরেছেন সেই ঝক্কি সামলে উঠে । বাঁকুড়ার বিষ্ণুপুরে দলের সেই কর্মসূচির মঞ্চ থেকে দাঁড়িয়েই তৃণমূলের যুবরাজ নিশানা করলেন খোদ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে। জোড়াফুলের সর্বভারতীয় সাধারণ সম্পাদকের তোপের মুখে পড়েছেন এমনকি কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহও।

এই মুহূর্তে ডায়মন্ড হারবারের তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায় আদালতে দারুণ লড়াই চালিয়ে যাচ্ছেন কেন্দ্রীয় এজেন্সির বিরুদ্ধে । তবে আইনি এই লড়াইয়ের পাশাপাশি রাজনৈতিক কর্মসূচিও তিনি জারি রেখেছেন । গরু ও কয়লা পাচার নিয়ে ফি দিন তাঁকে তুলোধনা করেন বিজেপি নেতারা। এরাজ্যে সভা করতে এসে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহও এই দুই কেলেঙ্কারি নিয়ে তীব্র আক্রমণ শানিয়েছেন অভিষেককে।

তবে এবার তৃণমূল শীর্ষ নেতার তোপের মুখে খোদ প্রধানমন্ত্রী। তিনি এও বলেন, ”মানুষের দরবারে আসুন। মানুষ যদি তৃণমূলকেই চায়, তবে মোদী আমার কেশাগ্র স্পর্শ করতে পারবেন না সিবিআই-ইডি লাগিয়েও।” প্রধানমন্ত্রীকে আক্রমণ করে তিনি আরও বলেন, ”আমার বয়স ৩৬। প্রধানমন্ত্রী ৭২। আমার দ্বিগুণ বয়সেও আমার সঙ্গে লড়াই করতে চাইলে আসুন না। মানুষ যদি তৃণমূলকেই চায় আপনি কিছু করতে পারবেন না।”

যদিও বিজেপি অবশ্য অভিষেকের এই আক্রমণকে বিশেষ আমল দিতে নারাজ। দলের রাজ্য মুখপাত্র শমীক ভট্টাচর্যের কথায়, ”হতাশা ও আতঙ্ক থেকেই এই সব কথা বলছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। বিচ্ছিন্ন হয়ে যাওয়ার ভয় ওঁকে তাড়িয়ে নিয়ে বেড়াচ্ছে।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *