বন্ধুদের আড্ডার মাঝেই ‘ধর্ষণের’ চেষ্টা, যাদবপুর বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রীকে

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : এবার ধর্ষণের চেষ্টার অভিযোগ উঠল যাদবপুর বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রীকে। ওই ছাত্রীর সঙ্গে অভিযুক্ত একই বিভাগে পড়েন বলে জানা গিয়েছে। ছাত্রীর অভিযোগ বন্ধুর বাড়িতে আড্ডা মারার সময় আচমকাই ধর্ষণের চেষ্টা করা হয় বলে। এরপরই গল্ফগ্রিন থানায় ওই ছাত্রীঅভিযোগ দায়ের করেন। ইতিমধ্যেই ওই ছাত্রীর বয়ান রেকর্ড করা হয়েছে। পুলিশঘটনার তদন্ত শুরু করেছে।

এদিকে পুলিশ সূত্রে খবর, এই ঘটনার পর থেকে অভিযুক্ত যুবকের খোঁজ পাওয়া যাচ্ছে না। সূত্রের খবর, ২৫ বছর বয়সী অভিযোগকারী ওই ছাত্রী যাদবপুর বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা করেন। গত ১০ তারিখ গল্ফগ্রিন থানায় অভিযোগ জানান তিনি। অভিযোগ, বন্ধুর বাড়িতে সকলে মিলে ঘটনার দিন আড্ডা দিচ্ছিলেন। ওই যুবক তাঁর সঙ্গে অভব্য আচরণ করেনসেই সময়ই। ধর্ষণের চেষ্টা করা হয় ওই ছাত্রীকে।

থানায় অভিযোগ জানালে এরপরই শুরু হয় পুলিশি তৎপরতা । এর আগেও যাদবপুরে এ ধরনের অভিযোগ উঠেছে। অভিযুক্ত যুবকের খোঁজ চলছে। অভিযোগকারী ছাত্রী আরোও বলেন, “একটা বন্ধুর বাড়িতে আমরা আড্ডা দিতে গিয়েছিলাম। মাঝে কয়েকজন বন্ধু বাইরে বেরোয়। সেই সময়ই আমাকে জোর করে অন্য একটা ঘরে নিয়ে গিয়ে এই ঘটনা ঘটায় অভিযুক্ত যুবক।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *