বর্ষীয়ান এই তৃণমূল সাংসদ মারাত্মক কথা বললেন সন্দেশখালি প্রসঙ্গে ! বিতর্ক উঠলো চরমে

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : এবার সন্দেশখালির ঘটনা নিয়ে তৃণমূলের বর্ষীয়ান সাংসদের মন্তব্য ঘিরে তুমুল শোরগোল। নিজের আগের বক্তব্য থেকে কার্যত ৩৬০ ডিগ্রি ঘুরে নয়া মন্তব্যে বিতর্কের জন্ম দিলেন দমদমের তৃণমূলের বিদায়ী সাংসদ সৌগত রায় । একটি অনুষ্ঠান মঞ্চে সন্দেশখালি ইস্যুতে সৌগত রায়ের বেশ কিছু বক্তব্যের ভিডিও রীতিমতো ভাইরাল হয়েছে।

সৌগত রায় ঠিক কী বলেছেন?

তিনি বলেন “সন্দেশখালিতে মহিলাদের উপর অত্যাচারের প্রমাণ মেলেনি। শেখ শাহজাহানদের ইডি-সিবিআই গ্রেফতার করেনি। পশ্চিমবঙ্গের পুলিশ গ্রেফতার করেছে। সন্দেশখালিতে কিছু ঘটে থাকলে মমতা বন্দ্যোপাধ্যায়েরপুলিশই গ্রেফতার করেছে। শিবু, উত্তমদের রাজ্য পুলিশ গ্রেফতার করেছে।”

উল্লেখ্য, এর আগে সন্দেশখালির ঘটনা নিয়ে সাংবাদিকদের মুখোমুখি হয়েছিলেন বর্ষীয়ান এই তৃণমূল নেতা। সেই সময়ে সন্দেশখালির ঘটনার দায় কিছুটা সংবাদমাধ্যমের উপরেই চাপিয়েছিলেন তিনি। সন্দেশখালির ঘটনা সংবাদমাধ্যমের তৈরি করা ‘কাহিনী’ বলেও মন্তব্য করেছিলেন সৌগত রায়।

তবে এবার নিজেরই করা আগের সেই মন্তব্য থেকে কার্যত ৩৬০ ডিগ্রি ঘুরে নতুন মন্তব্য শোনা গেল সৌগত রায়ের মুখে। ইতিমধ্যেই পুলিশ সন্দেশখালির ঘটনায় ধর্ষণের মামলা রুজু করেছে । গ্রেফতার হয়েছে এমনকি শেখ শাহজাহান-সহ বেশ কিছু তৃণমূল নেতাও । যদিও শসকদলেরই নেতা সৌগত রায়ের দাবি, সন্দেশখালিতে মহিলাদের উপর অত্যাচারের কোনো প্রমাণই মেলেনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *